সুনামগঞ্চ প্রতিনিধি

০৫ এপ্রিল, ২০২০ ২১:১৯

২ হাজার পরিবারকে খাবারসামগ্রী দিলেন ব্যবসায়ী জিয়াউল হক

করোনা পরিস্থিতি মোকাবেলায় লকডাউনে মানবেতর জীবনযাপনকারী সুনামগঞ্জের ২ হাজার নিম্নআয়ের পরিবারে মধ্যে খাদ্যসমাগ্রী বিতরণ করেছেন দৈনিক সুনামকণ্ঠের সম্পাদকমণ্ডলীর সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ি মো. জিয়াউল হক।

রোববার (৫ এপ্রিল) সদর উপজেলার গৌরারং ইউনিয়নে ৪টি গ্রামের নিম্নআয়ের পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধন করেন ব্যবসায়ি জিয়াউল হক। পরে বাকি খাদ্য সামগ্রী ৪ উপজেলার নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যানদের কাছে হস্তান্তর করেন তিনি।

১৩ লাখ টাকা ব্যয়ে বিতরণকৃত খাদ্যসামগ্রীর প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ২কেজি আলো, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি লবণ ও আধা লিটার সয়াবিন প্রদান করা হয়।

জানা যায়, তার এ খাদ্যসামগ্রীর মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ৫০০ পরিবার, বিশ্বম্ভরপুর উপজেলায় ৫০০ পরিবার, তাহিরপুর উপজেলায় ৫০০ পরিবার এবং গৌরারং ইউনিয়নের নেয়াগাঁও ,নলুয়ারপার, হরিনগর, জগন্নাথপুর গ্রামের ৫০০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

এ ব্যাপারে ব্যবসায়ী জিয়াউল হক বলেন, করোনাভাইরাসের কারণে সুনামগঞ্জের নিম্নআয়ের মানুষেরা ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই আমি কয়েকটি পরিবারকে চেষ্টা করেছি কিছু খাবারসামগ্রী দেওয়ার।

আপনার মন্তব্য

আলোচিত