শায়েস্তাগঞ্জ প্রতিনিধি

০৭ এপ্রিল, ২০২০ ১৮:১২

শায়েস্তাগঞ্জে পাড়া-মহল্লায় লকডাউন

হবিগঞ্জের পার্শ্ববর্তী জেলা মৌলভীবাজার ও সিলেট এ করোনা রোগী সনাক্ত হওয়ায় শায়েস্তাগঞ্জের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তাই শায়েস্তাগঞ্জের বিভিন্ন গ্রাম, পাড়া-মহল্লায় বাঁশ বেধে ব্যারিকেড দিয়ে লকডাউন সাইনবোর্ড লাগানো হয়েছে ।

মঙ্গলবার (৭ এপ্রিল) শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রাম, পাড়া-মহল্লায় স্থানীয় যুবকদের উদ্যোগে এলাকার প্রবেশপথে বাঁশ বেধে ব্যারিকেড দিয়ে পাড়া মহল্লাগুলোকে লকডাউন করে দেওয়া হয়েছে। এছাড়াও এলাকা থেকে বাজার হাটে বা জরুরী কাজে বের হলে হাত ধুয়া ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা বাধ্যতামূলক করা হয়েছে।

এদিকে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ উপজেলার পুরানবাজার, দাউনগর বাজার, ড্রাইভার বাজার, সুতাং বাজার, অলিপুর, পুরাইকলা বাজার, কেশবপুর বাজারসহ বিভিন্ন হাটবাজার ও গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসিয়েছে। বিনা কারণে ব্যক্তি বা যানবাহন চলাচল করতে দিচ্ছে না পুলিশ।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ পৌর এলাকার লেন্জাপাড়া গ্রামের যুবক শাকিল ওয়াহেদ বলেন, করোনা থেকে বাঁচতে আমরা নিজ উদ্যোগে আমাদের গ্রামের প্রবেশদ্বারে বাঁশ বেধে ব্যারিকেড দিয়ে লকডাউন করে দিয়েছি।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ ট্রাফিক জোনের ভারপ্রাপ্ত টি আই সার্জেন্ট মোস্তাফিজুর রহমান বলেন, কেউ অযথা গাড়ি নিয়ে বা যাত্রী পরিবহন যাতে না করতে পারে সেজন্য শায়েস্তাগঞ্জ উপজেলার গুরুত্বপূর্ণ স্থান ও মহাসড়কের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। । পুলিশের টহল জোরদার করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত