জৈন্তাপুর প্রতিনিধি

০৮ এপ্রিল, ২০২০ ১৭:২১

জৈন্তাপুরে অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১

সিলেটের জৈন্তাপুরে থেকে অপহরণের ৩ মাস ১২দিন পর এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৭টায় কানাইঘাট থানা পুলিশের সহযোগিতায় জৈন্তাপুর মডেল থানা পুলিশ কানাইঘাট উপজেলার রাজানগর গ্রামে অভিযান চালিয়ে অপহৃত মেয়েকে উদ্ধার করেছে।

পুলিশ জানায়, গত ২৫ ডিসেম্বর জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের মকুল মিয়ার ছেলে সাইদুর রহমান (২৩) একই গ্রামের পাত্র সম্প্রদায়ের কিশোরীকে (১৬) কে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় গত ৭ মার্চ ৪ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলা নং- ০৮।

মামলা দায়ের করার পর জৈন্তাপুর মডেল থানা পুলিশ বিভিন্ন সময় বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। গত (১১ মার্চ) কানাইঘাট উপজেলার রাজনগর গ্রামে অভিযান চালিয়ে অপহরণকারীকে আটক করতে ব্যার্থ হয়, এভাবে অপহরনকারীকে আটক করতে সিলেটের বিভিন্ন উপজেলায় অভিযান পরিচালনা করে পুলিশ।  গত (৬ এপ্রিল) পুলিশ চিকনাগুল এলাকা থেকে এজাহার নামীয় ৩য় আসামীর বড় ভাই বিলাল উদ্দিন (২৮) কে আটক করে। বিলাল কে অপহরণ মামলায় আটক দেখিয়ে গত ৭ এপ্রিল আদালতে প্রেরণ করে।

এরপর ওইদিন (৭ এপ্রিল) সন্ধ্যা ৭টায় কানাইঘাট থানা পুলিশের সহযোগিতায় কানাইঘাট উপজেলার রাজানগর গ্রামে জৈন্তাপুর মডেল থানা পুলিশের এস আই আতিকুর রহমান রাশেল অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধার করে অভিযুক্তকে গ্রেপ্তার করে করে থানায় নিয়ে আসে।
 
এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ তদন্ত ওমর ফারুক মুড়ল বলেন, এই অপহরণ মামলাটি রেকর্ড হওয়ার পর থেকে আমরা বিভিন্ন স্থানে বেশ কয়েকটি অভিযান করি। অপহরণকারী কৌশলে স্থান পরিবর্তন করতে থাকে। অবশেষে আমরা অভিযুক্তকে আটক করতে সক্ষম হই এবং ভিক্টিমকে উদ্ধার করি।

আপনার মন্তব্য

আলোচিত