তাহিরপুর প্রতিনিধি

০৮ এপ্রিল, ২০২০ ১৮:০০

তাহিরপুরে ৩ বাড়িতে লকডাউন ১৫

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বালিজুড়ী ইউনিয়নের আনোয়ারপুর ও লোহচুড়া গ্রামের ৩ পরিবারের ১৫জনকে লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

বুধবার (৮ এপ্রিল) দুপুরে ওই তিনটি বাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যনার্জি নির্দেশে লকডাউন করা হয়। এসময় এলাকার সবাইকে সর্তক করা হয়েছে বলে জানান, বালিজুড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য একরামুল হুদা ও ৪নং ওয়ার্ড সদস্য বুলবুল মিয়া।

তারা জানান, গত ৫ ও ৬এপ্রিল তিনটি পরিবার ঢাকা নারায়ণগঞ্জ শহর থেকে গ্রামে আসে। তারা নারায়ণগঞ্জ শহরের গার্মেন্টসে চাকুরিরত ছিলেন।

পরিবারগুলো হল, লোহা ছড়া গ্রামের আলবাব মিয়া পরিবারে ৬ সদস্য। ৪নং ওয়ার্ডের আনোয়রপুর গ্রামের সুরত আলীর পরিবারের ৫ সদস্য ও রতিন্দ্র রায়ের পরিবার ৪ সদস্য।

৪নং ওয়ার্ড সদস্য বুলবুল মিয়া বলেন, তারা গ্রামে আসার পর থেকেই কঠোর নজরদারিতে রাখা হয়েছে। প্রশাসনের নির্দেশে তাদেরকে লকডাউন করা রাখা হয়েছে।

বালিজুড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য একরামুল হুদা বলেন, আলবাব মিয়া পরিবারে সংখ্যা ৬জন। তাদের জন্য প্রয়োজনীয় খাদ্য পণ্য দিয়েছি। এটা দিয়ে ৬ থেকে ৭ দিন চলতে পারবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যনার্জি বলেন, খবর পেয়েই ওইসব পরিবারকে লকডাউন করা হয়েছে। এবং পরিবারের সদস্য ও আশপাশের লোকজনকে নজরধারীতে রাখা হয়েছে। আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার পাঠানো হয়েছে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. ইকবাল হোসেন জানান, ওই গ্রামগুলোতে আমাদের স্বাস্থ্য কর্মী পাঠানো হয়েছে। খোঁজ খরব নিচ্ছে। ওইসব পরিবারগুলোকে স্বাস্থ্যবিধি মানাতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

আপনার মন্তব্য

আলোচিত