কমলগঞ্জ প্রতিনিধি

০৮ এপ্রিল, ২০২০ ১৮:৩১

কমলগঞ্জে যৌথ অভিযানে ২৮ মামলা

২৯ হাজার ৪০০ টাকা জরিমানা আদায়

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধকালে সরকারি নির্দেশনা অমান্য করায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ও পতনউষার ইউনিয়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় মোটরসাইকেল আরোহী ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের উপর ২৮টি মামলা হয়েছে। ২৮টি মামলায় নগদ ২৯ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়।

বুধবার (৮ এপ্রিল) দুপুর থেকে পুলিশ ও সেনা বাহিনীর সদস্যদের উপস্থিতিতে এ অভিযান পরিচালনা করেন কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী।

সহকারি কমিশনারের (ভূমি) কার্যালয় সূত্রে জানা যায়, সরকারি নির্দেশনা না মেনে দোকান-পাট খোলা রাখা, হেলমেট বিহীন মোটরসাইকেল চালানো ও বিনা কারণে হাট-বাজারে ঘুরে বেড়ানোয় শমশেরনগর বাজার ও পতনউষার ইউনিয়নের শহীদ নগর বাজারে যৌথ বাহিনীর উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করা হয়। এছাড়া বিনা কারণে হাট-বাজারে ঘোরাফেরা করায় বেশ কয়েকজন লোককে আটক করে শমশেরনগর পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। তাদেরকে পুলিশ ফাঁড়িতে কয়েক ঘণ্টা আটকিয়ে পরে আবার ছেড়ে দেওয়া হয়।

কমলগঞ্জের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী যৌথ ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নগদ ২৯ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করার সত্যতা নিশ্চিত করেন। প্রতিদিন এ অভিযান চলবে বলে তিনি জানান।

আপনার মন্তব্য

আলোচিত