ওসমানীনগর প্রতিনিধি

০৮ এপ্রিল, ২০২০ ১৮:৫৩

ওসমানীনগরে মাদ্রাসা ছাত্রী অপহরণের অভিযোগ আটক ১

সিলেটের ওসমানীনগরে এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। ছাত্রীর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত সুফি মিয়ার বাড়ি থেকে ছাত্রীকে উদ্ধার ও সুফি মিয়াকে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ।

বুধবার (৮ এপ্রিল) দুপুর ১২টার দিকে সুফি মিয়াকে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ।

এর আগে মঙ্গলবার রাতে উপজেলার সাদিপুর ইউপির সুন্দিকলা গ্রামে ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত সুফি উপজেলার সাদিপুর ইউপির সুন্দিকলা গ্রামের আছাদ মিয়ার ছেলে। এ ঘটনায় অপহৃত ছাত্রীর বাবা বাদী হয়ে সুফি মিয়াকে অভিযুক্ত করে ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মাদ্রাসা ছাত্রী বাবা জানান, গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে মনি বেগমকে নিজ ঘরে খোঁজাখুঁজি করে কোথাও পাওয়া যায়নি। পরে খোঁজ নিয়ে জানা যায় পাশের বাড়ির সুফি মিয়া তার বাড়ির টং দোকানে আমার মেয়েকে অপহরণ করে আটক করে রেখেছে।

বিষয়টি বুধবার ওসমানীনগর থানা পুলিশকে জানালে এসআই নিখিল অভিযান চালিয়ে অপহৃত ছাত্রীকে সুফি মিয়ার বাড়ি থেকে উদ্ধার করে এবং সুফি মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন।

ছাত্রীকে উদ্ধারকারী ওসমানীনগর থানার এস আই নিখিল বলেন, বুধবার দুপুর ১২টার দিকে অপহৃত ছাত্রী অভিযুক্ত সুফি মিয়ার বাড়ি থেকে উদ্ধার ও সুফি মিয়াকে আটক করা হয়।

ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত ছাত্রী ও অভিযুক্ত সুফি পুলিশ হেফাজতে আছে। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য

আলোচিত