গোয়াইনঘাট প্রতিনিধি

০৮ এপ্রিল, ২০২০ ২০:২৬

গোয়াইঘাটে ৫ ডাকাত গ্রেপ্তার

ডাকাতি সংগঠিত হওয়ার ২৪ ঘণ্টা পাড় হওয়ার আগেই সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ৫ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে লুণ্ঠিত টাকাও। এসব ডাকাতদের গ্রেপ্তারের ঘটনায় আতঙ্কিত জাফলং এলাকায় জনমনে স্বস্তি ফিরে এসেছে।

বুধবার (৮ এপ্রিল) অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার আলীরগাঁও ইউনিয়নের হাতির পাড়া গ্রামের হেলাল উদ্দিনের পুত্র মো. রাহিম আহমদ(২০), ফয়েজ উল্লাহর পুত্র সোহেল আহমদ (১৯), ইসমাইল আলীর পুত্র শাহীন আহমদ (১৮), পার্শ্ববর্তী রাউত গ্রামের মৃত ইব্রাহিম আলীর পুত্র আনোয়ার হোসেন (২৯), বশির উদ্দিনের পুত্র আফজল হোসেন(২৮)।

গোয়াইনঘাট থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ৬টায় উপজেলার ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের লামাপুঞ্জি নামক স্থানে আকিজ ফুড এন্ড বেভারেজের পরিবেশক এবং জাফলং বাজারের দুজন ব্যবসায়ী গাড়ী যোগে বিভিন্ন বাজারে পণ্য সামগ্রী বিভিন্ন দোকানে সরবরাহ করে টাকা সংগ্রহ করে ফিরছিলেন। আসার পথে জাফলং চা বাগানের লালগাঙ্গের পার নামক স্থানে ৫/৬ জনের ডাকাত দল তাদের গতিরোধ করে ছুরি দিয়ে ব্যবসায়ীদের আহত করে। এসময় তারা নগদ লক্ষাধিক টাকা লুটে নিয়ে যায়।

এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পরিবেশক ব্যবসায়ীর ড্রাইভারকে থানায় নিয়ে আসলে ঘণ্টা ব্যাপী জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদকালে এক পর্যায়ে উক্ত ড্রাইভারসহ একে একে বেরিয়ে আসে উক্ত ডাকাতির সাথে জড়িত ডাকাত দলের অপরাপর সহযোগী সদস্যদের নাম।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ ৫ ডাকাত আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, যে কোন অপরাধ ও অপরাধী নির্মূলে গোয়াইনঘাট থানা পুলিশ সার্বক্ষণিক তৎপর রয়েছে। এরই ধারাবাহিকতায় পুলিশ ডাকাতির ঘটনা সংঘটিত হওয়ার ২৪ঘন্টা পাড় হওয়ার আগেই ঘটনায় জড়িত ৫ ডাকাতকে গ্রেপ্তারে সক্ষম হয়েছে। অপরাধ দমনে পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আটক ৫ ডাকাত থানা হাজতে রয়েছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত