সিলেটটুডে ডেস্ক

১০ এপ্রিল, ২০২০ ১৮:৩৭

মায়ের পর এবার বাবাকে হারালেন তৌফিক চৌধুরী

এক সপ্তাহের ব্যবধানে বাবা ও মাকে হারিয়েছেন মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও মেট্রোপলিটন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী। তাঁর বাবা মুজিবুর রহমান চৌধুরী শুক্রবার যুক্তরাজ্যের লন্ডন সময় ভোর সাড়ে ৩টায় একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। মুজিবুর রহমান চৌধুরী ৩ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

এর আগে, গত ৩ এপ্রিল লন্ডন স্থানীয় সময় সকাল সাড়ে ৭টায় মৃত্যুবরণ করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ ও সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স (এসএমসিসি)-এর প্রতিষ্ঠাতা সভাপতি ড. তৌফিক রহমান চৌধুরীর মা রুকিয়া খানম চৌধুরী।

তৌফিক চৌধুরীর বাবা ও মায়ের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, মেট্রোপলিটন ইউনিভার্সিটি পরিবারসহ বিভিন্ন মহল গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এদিকে, পরিবারের পক্ষ থেকে মুজিবুর রহমান চৌধুরী ও রুকিয়া খানম চৌধুরীর বড় ছেলে ড. তৌফিক রহমান চৌধুরী তাঁর বাবা-মায়ের রুহের শান্তি কামনায় সবার নিকট দোয়া চেয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত