মাধবপুর প্রতিনিধি

১৬ এপ্রিল, ২০২০ ১৭:৪৩

মাধবপুরে ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী গুরুতর আহত

হবিগঞ্জের মাধবপুরে দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুর ২টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের বেলঘর এজি সিরামিক্স লি. কোম্পানির সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এসময় স্থানীয়দের সহযোগিতায় ট্রাক চালক আসাদউল্লাহ চৌধুরী বাবুকে (৫৫) আটক করে পুলিশ।

আহতরা হলেন- বেসকারী একটি বিশ্ববিদ্যালয় থেকে সদ্য পাশ করা টেক্সটাইল ইঞ্জিনিয়ার অজয় ঘোষ (২৬) ও তার বন্ধু পার্থ দাস (২৭)।

মাধবপুর থানার উপ পরিদর্শক আবুল কাশেম জানান, মাধবপুর পৌরসভার কাটিয়ারা গ্রামের নিশিত ঘোষের ছেলে টেক্সটাইল ইঞ্জিনিয়ার অজয় ঘোষ ও একই এলাকার শিবুদাসের ছেলে পার্থ দাস মোটরসাইকেল যোগে হবিগঞ্জ থেকে মাধবপুরে বাড়ি ফিরছিলেন। এসময় রাস্তা ফাঁকা থাকায় চট্টগ্রাম থেকে আসা একটি ট্রাক দ্রুতগতিতে যাওয়ার সময় মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেলটি ধুমরে মুচড়ে যায় এবং মোটর সাইকেল আরোহী অজয় ও পার্থ গুরুত্ব আহত হন। তাদের উদ্ধার করে মাধবপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা গুরুত্বর হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

টহলে থাকা মাধবপুর থানার উপ পরিদর্শক আবুল কাশেম বলেন, জনতার সহায়তার ট্রাকের চালক আসাদ উল্লাহ বাবুসহ ট্রাকটি জব্দ করা হয়েছে।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইশতিয়াক আল মামুন এর সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের অবস্থা সংকটাপন্ন তাই উন্নত চিকিৎসার জন্য সিলেট মেডিকেলে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত