গোলাপগঞ্জ প্রতিনিধি

১৯ এপ্রিল, ২০২০ ১৫:৫৬

গোলাপগঞ্জের দুই বাজার অস্থায়ী জায়গায় স্থানান্তরের সিদ্ধান্ত

গোলাপগঞ্জে জনসমাগম নিয়ন্ত্রণ রাখতে গোলাপগঞ্জ ও ঢাকাদক্ষিণ বাজারের মাছ ও সবজির (কাঁচাবাজার) দোকান অস্থায়ী স্থানে স্থানান্তরের সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসন।

রোববার (১৯ এপ্রিল) দুপুর ১২টায় গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

বিজ্ঞাপন

সভায় আরও জানানো হয়, আগামী মঙ্গলবার থেকে গোলাপগঞ্জ বাজারের কাঁচাবাজার, মাছ বাজার সরকারি এম.সি. একাডেমি স্কুল ও কলেজ মাঠে বসবে। একইভাবে ঢাকাদক্ষিণ কাঁচাবাজার ও মাছবাজার বসবে ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে।

এছাড়াও যেসব মসজিদে সরকারি নির্দেশনা অমান্য করে বিশেষ করে শুক্রবারে ব্যাপকভাবে জামাত হচ্ছে সে সব মসজিদে তদারকির সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদের আহবায়ক কমিটির পক্ষে আহবায়ক তাজিক আহমদ চৌধুরী, সদস্য সচিব মাওলানা শামসুল হুদা, কোষাধ্যক্ষ জেবুল আহমদ, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান চৌধুরী, ঢাকাদক্ষিণ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জামাল আহমদ, সাধারণ সম্পাদক সেলিম আহমদ, গোলাপগঞ্জ কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সেবুল আহমদ, মৎস্য ব্যবসায়ী সমিতির পক্ষে ইজ্জাদ আলী প্রমুখ।

বিজ্ঞাপন

সভায় সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নে সর্বমহলকে সহযোগিতার আহবান জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত