তাহিরপুর প্রতিনিধি

২০ এপ্রিল, ২০২০ ১৬:২৭

তাহিরপুরে সীমান্তে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্তে স্কুল ব্যাগ ভর্তি ভারতীয় গাঁজার চালানসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। সুনামগঞ্জ ২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন(বিজিবি)অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

রোববার (১৯ এপ্রিল) রাতে ২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি টহল দল সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত এলাকা থেকে মাদক ব্যবসায়ীদের আটক করে।

আটককৃতরা হলেন, জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের শিলডুয়ার গ্রামের মৃত নিয়ামত খাঁনের ছেলে শহীদ মিয়া ও তার সহযোগী একই উপজেলার একই ইউনিয়নের রাজাপাড়া গ্রামের আবুল বাশারের ছেলে শামছুল হক।

বিজিবি সূত্রে জানা যায়, আটককৃতদের কাছ থেকে স্কুল ব্যাগ ভর্তি দুই কেজি ভারতীয় গাঁজা, জিপি সিমসহ দুটি মোবাইল ফোন সেট ও নগদ ৩ হাজার ২০টাকা জব্দ করা হয়।

বিজ্ঞাপন

লে. কর্নেল মো. মাকসুদুল আলম জানান, উপজেলার বীরেন্দ্রনগর বিওপির বিজিবি টহল দল রোববার রাতে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের রংগাছড়া এলাকা থেকে স্কুল ব্যাগ ভর্তি গাঁজার চালানসহ আটক করেন।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, আলামতসহ দুই মাদক ব্যবসায়ীকে রাতে থানায় সোপর্দ করে বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

আপনার মন্তব্য

আলোচিত