গোয়াইনঘাট প্রতিনিধি

২০ এপ্রিল, ২০২০ ১৮:৩৮

গোয়াইনঘাটে একাধিক কাঁচাবাজার স্থানান্তরিত

করোনাভাইরাস সংক্রমণরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী গোয়াইনঘাটে একাধিক কাঁচাবাজার স্থানান্তর করেছে প্রশাসন। জনসমাগম কম থাকা ও সামাজিক দূরত্ব বজায় রেখে কাঁচাবাজারের কেনা কাটায় জনসাধারণকে উদ্বুদ্ধকরণে এসব কাঁচাবাজার স্থানান্তর করা হয়েছে।

সিলেটের গোয়াইনঘাট উপজেলা প্রশাসন এবং থানা পুলিশ গোয়াইনঘাটের জাফলং, হাদারপার, তোয়াকুল, বারহালসহ উপজেলার বিভিন্ন স্থানের বড় বড় হাট-বাজার থেকে কাঁচাবাজার স্থানান্তরিত করা করেছে।

সোমবার (২০ এপ্রিল) উপজেলার পূর্ব জাফলং বাজার থেকে কাঁচাবাজার স্থানান্তর করেন থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ। এর আগে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব জনপ্রতিনিধিদের নিয়ে হাদারপার, তোয়াকুল বাজারের কাঁচাবাজার স্থানান্তরিত করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র এএসপি নজরুল ইসলাম, গোয়াইনঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সংবাদকর্মী মিনহাজ উদ্দিন, বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি শাহিন মিয়া, ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত বিট পুলিশ অফিসার এসআই আবুল হোসেন, পূর্ব জাফলং ইউনিয়ন যুবলীগের আহবায়ক আফাজ উদ্দিন, যুগ্ম আহবায়ক কামাল হোসেন, ইউপি সদস্য শাহ আলম, জয়নাল আবেদিন প্রমুখ।

এ ব্যাপারে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব বলেন, জনসমাগমস্থলে করোনাভাইরাসের সংক্রমণের সম্ভাবনা বেশি। সামাজিক দূরত্ব বজায় রেখে কাঁচাবাজারে কেনাকাটায় সরকার জনসচেতনতা সৃষ্টি এবং করোনাভাইরাস সংক্রমণ রোধে বিভিন্ন স্থান থেকে কাঁচাবাজার স্থানান্তরিত করার নির্দেশনা দিয়েছেন। এরই ধারাবাহিকতায় সিলেটের গোয়াইনঘাটের সবকটি বড় বড় হাট বাজার থেকে কাঁচাবাজারসমূহ আশপাশের খোলা মাঠ এবং উন্মুক্ত স্থানে সরিয়ে নেয়া হচ্ছে। স্থানান্তরিত কাঁচাবাজার থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা করতে তিনি জনসাধারণের প্রতি আহ্বান জানান।

আপনার মন্তব্য

আলোচিত