গোলাপগঞ্জ প্রতিনিধি

২১ এপ্রিল, ২০২০ ২১:০৯

গোলাপগঞ্জের লক্ষ্মীপাশায় খাদ্যসামগ্রী বিতরণ

করোনা ভাইরাসে ঘরবন্দি থাকা অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর শাফি চৌধুরী এলিম। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেলে গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের ৭ ও ৮ নং ওয়ার্ড এবং পৌরসভার ৩নং ওয়ার্ডের প্রায় ২ শতাধিক অসহায় পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

ঘোষগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ খাদ্যসামগ্রী বিতরণকালে গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রুহেল আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে সংক্ষিপ্ত বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

তিনি তার বক্তব্যে বলেন, মহামারির এমন দুঃসময়ে আওয়ামী লীগ সরকার ও নেতাকর্মীরা আপনাদের পাশে রয়েছেন। আমরা এই মহামারিকে ঘরে বন্দি থেকে পরাজিত করতে হবে।

তিনি আরও বলেন, সমাজে এমন কিছু লোক আছে তারা এমন পরিস্থিতিতে কষ্টে আছে। চক্ষুলজ্জায় তারা মানুষের কাছে হাত পাততেও পারছেনা। তাদের খুঁজে বের করে বাড়ি বাড়ি ত্রাণসামগ্রী পৌঁছে দিতে তিনি বিত্তবানদের প্রতি আহবান জানান।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, সাবেক উপ-প্রচার সম্পাদক মস্তাক আহমদ পলাশ, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, উপজেলা আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম চৌধুরী রিপন, লক্ষ্মীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম চৌধুরী মছলু, সেক্রেটারি মাহমুদ আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা মাহতাব উদ্দিন জেবুল, রুমেল সিরাজ, হাদিউজ্জামান মাছুম, নাদিম মাহমুদ শিপলু, মাহমুদ হোসেন, আশিদুর রহমান আশাই, মিসবা উদ্দিন, আব্দুল আহাদ, শ্রমিক নেতা আনছার আলী, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিপন, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, সাবেক ছাত্রনেতা হোসেন আহমদ, সালা উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা মো. আব্দুল্লাহ, আলা উদ্দিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত