মাধবপুর প্রতিনিধি

২২ এপ্রিল, ২০২০ ১৭:৫৭

মাধবপুরে সাংবাদিকদের পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের ১৫টি ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও ২০টি হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) মাধবপুর প্রেসক্লাব সভাপতি মহিউদ্দিন আহম্মেদ ও সেক্রেটারি সাব্বির হাসানের কাছে হাজী ফিরোজ মিয়ার ছোট ভাই মুর্শেদ মিয়া ১৫টি পিপিই ও স্বেচ্ছাসেবী আছকির মিয়া ২০টি হ্যান্ড স্যানিটাইজার দিয়ে সহায়তা করেন।
হাজী ফিরোজ মিয়া মাধবপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মরহুম সিদ্দিকুর রহমানে ছেলে। হাজী ফিরোজ মিয়া জানান, বর্তমান করোনা পরিস্থিতিতে সবার সুরক্ষা প্রয়োজন। সাংবাদিকরা জাতির বিবেক। তাদেরই সুরক্ষার প্রয়োজন। তাই আমি এ বিষয়টি উপলব্ধি করে পিপিই প্রদান করেছি।

স্বেচ্ছাসেবী আছকির আহম্মদ উপজেলার শাহাজাহানপুর ইউনিয়নের গোয়াছনগর গ্রামের বাসিন্দা। বিষ্ণু সরকার ও কাসেম মাষ্টার তারা একই ইউনিয়নের সুরমা গ্রামের বাসিন্দা।

স্বেচ্ছাসেবী আছকির আহম্মদ জানান, করোনা দুর্যোগ মোকাবিলায় সাংবাদিকদের ভূমিকা অনেক। চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা বাহিনীর মতো সাংবাদিকদেরও সুরক্ষা দরকার। তারা ঘুরে ঘুরে সংবাদ সংগ্রহ করেন। এ অনুভূতি থেকে হ্যান্ড স্যানিটাইজারগুলো দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত