বিয়ানীবাজার প্রতিনিধি

২৩ এপ্রিল, ২০২০ ০১:০৮

বিয়ানীবাজারে গাড়ি চালকের লাশ উদ্ধার, করোনার নমুনা সংগ্রহ

সিলেটের বিয়ানীবাজার পৌরসভার মুরাদগঞ্জ বাজার সংলগ্ন একটি বাসার নিজ শোবার ঘর থেকে সাজু মিয়া (২৪) নামে এক গাড়িচালকের লাশ উদ্ধার করা হয়েছে।

খবর পেয়ে বুধবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছান বিয়ানীবাজার থানা ওসি অবনী শংকর ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী।

নিহত সাজু মিয়ার গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের লালনগর গ্রামে নছির উদ্দিনের ছেলে।

এ ঘটনায় আশপাশ এলাকাজুড়ে আতংক দেখা দেয়। খবর পেয়ে ছুটে যান উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব ও পৌর মেয়র মো. আব্দুস শুকুর।

বিজ্ঞাপন

গাড়িচালক সাজু মিয়ার শরীর থেকে করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে মরদেহ হাসপাতালে নিয়ে এসেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি বিশেষ টিম। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে এ নমুনা প্রেরণ করা হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু ইশহাক আজাদ।

তিনি বলেন, নিহত গাড়ি চালকের মৃতদেহ দেখে স্বাভাবিক মৃত্যুই মনে হয়েছে। তবুও সতর্কতাস্বরূপ আমরা তার নমুনা সংগ্রহ করেছি, বৃহস্পতিবার সকালে ল্যাবে প্রেরণ করবো।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, পুলিশ লাশ উদ্ধার করেছে। হাসপাতাল কর্তৃপক্ষ লাশের নমুনা সংগ্রহ করেছে।

আপনার মন্তব্য

আলোচিত