বিয়ানীবাজার প্রতিনিধি

২৪ এপ্রিল, ২০২০ ১৩:২৩

বিয়ানীবাজারে প্রথম করোনা রোগী শনাক্ত

সিলেটের বিয়ানীবাজার উপজেলায় এই প্রথম এক ব্যক্তির (৩৮) শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তি পৌরশহরের নয়াগ্রাম এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন।

উপজেলা প্রশাসন ওই বাড়ি লকডাউন করেছে। আক্রান্ত ব্যক্তি পৌরশহরের একটি জুয়েলার্সের কর্মচারী বলে জানা গেছে। তিনি গত ১৮ এপ্রিল তার গ্রামের বাড়ি টাঙ্গাইল থেকে বিয়ানীবাজারে আসেন।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোয়াজ্জেম আলী খান চৌধুরী বলেন, গত বুধবার করোনা উপসর্গ থাকা বিয়ানীবাজারের কয়েকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়। পাঠানো পরীক্ষার প্রতিবেদনে এক ব্যক্তির করোনা 'পজিটিভ' এসেছে। তিনি আরও জানান, আক্রান্ত ওই ব্যক্তির সংস্পর্শে যারা এসেছেন তাঁদের হোম কোয়ারেন্টিনে রাখা হবে।

বিজ্ঞাপন



বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌসুমী মাহবুব বলেন, করোনায় আক্রান্ত ব্যক্তিকে সিলেট শহীদ শামসু‌দ্দিন আহমদ হাসপাতা‌লে পাঠানোর প্রস্তুতি চলছে। করোনার বিস্তার রোধে নয়াগ্রাম এলাকায় বহিরাগত কাউকে প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। উপজেলা প্রশাসন ওই বাড়ি লকডাউন করেছে।

আপনার মন্তব্য

আলোচিত