ছাতক প্রতিনিধি

২৫ এপ্রিল, ২০২০ ০১:০৭

ছাতকে বাজার মনিটরিংয়ে ৫১ হাজার টাকা জরিমানা আদায়

সুনামগঞ্জের ছাতকে সরকারী নির্দেশনা অমান্য ও অতিরিক্ত মুল্যে পণ্য বিক্রির অপরাধে ৬ ব্যবসায়ী প্রতিষ্ঠানের কাছ থেকে ৩৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

শুক্রবার (২৪এপ্রিল) বিকেলে বাজার মনিটরিং করার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ গোলাম কবির এসব ব্যবসা প্রতিষ্ঠান থেকে জরিমানা আদায় করেন।

শহরের রহমত ষ্টোর ১০ হাজার, মঈন উদ্দিন ষ্টোর ১০ হাজার, আরিফ আহমদের দোকান থেকে ৫ হাজার, প্রদীপ বর্ধনের ফলের দোকান থেকে ৫ হাজার, রমিজ আলীর সবজীর দোকান থেকে ৫ হাজার ও শাহ নেওয়াজের পান-সুপারীর দোকান থেকে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ গোলাম কবির সরকারী নির্দেশনা অনুযায়ী বিকেল ৫টার মধ্যে ফার্মেসী ব্যতিত সকল প্রকার দোকান বন্ধ রাখা এবং রমজানে সকল নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি না করার জন্য দোকানদারদের প্রতি আহবান জানান। বাজার মনিটরিংয়ের সময় ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামালসহ থানা পুলিশের লোকজন উপস্থিত ছিলেন।

এদিকে দুপুরে গোন্দিগঞ্জ ও জাউয়া বাজার থেকে ১৪ হাজার টাকা জরিমানা আদায় করেন সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাপস শীল। সরকারী নির্দেশনা অমান্য করায় জাউয়া বাজারের ফিজা এন্ড কোং ৫ হাজার এবং গোবিন্দগঞ্জে ৩টি দোকান থেকে ৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত