সুনামগঞ্জ প্রতিনিধি

২৮ এপ্রিল, ২০২০ ১৯:৩৯

সুনামগঞ্জে কর্মকর্তার করোনা শনাক্তের পর ব্যাংক লকডাউন

সুনামগঞ্জে ইসলামিক ব্যাংকের এক কর্মকর্তা করোনাভাইরাস শনাক্ত হওয়ায় পর ইসলামী ব্যাংক জেলা শাখাসহ শহরের ইলেকট্রিক সাপ্লাই রোড লকডাউন করেছে উপজেলা প্রশাসন। একই ওই সঙ্গে ব্যাংকের ২২ কর্মকর্তা কর্মচারীকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। বর্তমানে ওই ব্যাংক কর্মকর্তাকে সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেলে ইসলামী ব্যাংক জেলা শাখাসহ ও ইলেকট্রিক সাপ্লাই রোড লকডাউন ঘোষণা বিষয়ে নিশ্চিত করেন সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা।

এ ব্যাপারে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৌমিত্র চক্রবর্তী বলেন, ২৩ এপ্রিল ওই ব্যাংক কর্মকর্তার নমুনা সিলেট পাঠানো হয়। সোমবার রাতে করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। তাই আমরা ওই ব্যাংক কর্মকর্তাকে আইসোলেশন ইউনিটে নিয়েছি।

সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা বলেন, ইসলামী ব্যাংক সুনামগঞ্জ শাখা শহরের ইলেকট্রনিক রোডের ওই ব্যাংক কর্মকর্তার ভাড়া বাসাসহ ওই রোডের সবকটি বাড়ি লকডাউন করা হয়েছে। একই সঙ্গে আক্রান্ত ওই ব্যাংক কর্মকর্তার সংস্পর্শে আসা এমন ৪ জন ব্যাংক কর্মকর্তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত