সিলেটটুডে ডেস্ক

২৮ মে, ২০২০ ১২:৪৮

যমুনায় নৌকাডুবির ঘটনায় আরও ৩ লাশ উদ্ধার, নিখোঁজ ৮

সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মে) সকালে খাস কাউলিয়া, পয়লা ও স্থলচর এলাকা থেকে অজ্ঞাত পরিচয় তিনজনের মরদেহ উদ্ধার হয়। এ নিয়ে মোট আটজনের মরদেহ উদ্ধার করা হলো।

বিজ্ঞাপন

চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ জানান, সকালে খাস কাউলিয়ার চর, পয়লার চর ও স্থলচর এলাকা থেকে ভাসমান অবস্থায় তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় এখনও আটজন নিখোঁজ রয়েছেন।

গত মঙ্গলবার (২৬) দুপুরে এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা চৌহালী যাওয়ার পথে স্থলচর এলাকায় পৌঁছলে ঝড়ো বাতাসের কবলে পড়ে ডুবে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা ৫৭ জন যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করে।

এ সময় ঘটনাস্থল থেকে বেলকুচি উপজেলার গয়নাকান্দি গ্রামের পাশান ফকির (৬৫), কলাগাছি গ্রামের শামীম হোসেনের ছেলে নাইমুল ইসলাম (৪), টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার সুবর্ণতলী গ্রামের শেখ কামাল মোল্লার (৪৫) মরদেহ উদ্ধার করা হয়।

বুধবার (২৭ মে) দিনভর ফায়ার সার্ভিসের চার সদস্যের ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়ে জোতপাড়া এলাকা থেকে আজিজল নামে এক যুবক (৩০) ও স্থলচর এলাকা থেকে কৈজুরি গ্রামের আফজাল (৩৮) নামে আরও এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। বিকেল ৫টার দিকে বৈরী আবহাওয়ার কারণে উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়।

পরে বৃহস্পতিবার সকালে খাস কাউলিয়া, পয়লা ও স্থলচর এলাকা থেকে অজ্ঞাত পরিচয় তিনজনের মরদেহ উদ্ধার হয়। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়ালো আটজন। তবে এখনও আটজন নিখোঁজ রয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত