ছাতক প্রতিনিধি

২৬ জানুয়ারি, ২০১৭ ২০:০৫

ছাতকে পুলিশের ভয়ে পালাতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

ছাতকে পুলিশের ভয়ে পালাতে গিয়ে সোনা মিয়া (৬০) নামের বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলার দোলারবাজার ইউনিয়নের বারগোপী গ্রাম সংলগ্ন তেলীহাওরে এ ঘটনা ঘটে। সোনা মিয়া ইউনিয়নের রাউলী গ্রামের মৃত সাজিদ আলীর পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সোনা মিয়ার বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ থাকায় তিনি কদিন ধরে তার আত্মীয় বারগোপী গ্রামের শমসের আলীর বাড়িতে অবস্থান ছিলেন। কয়েকদিন ধরে পুলিশ সোনা মিয়াকে ধাওয়া করছে বলে সোনা মিয়ার পরিবারে অভিযোগ। বুধবার রাতে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই জুয়েল অভিযোগকারী রিপনকে সাথে নিয়ে বারগোপী গ্রামে যান সোনা মিয়াকে গ্রেপ্তারের জন্যে। পুলিশ সোনা মিয়াকে না পেয়ে ফিরে আসে। কিন্তু কিছুক্ষণ পর বারগোপী গ্রাম সংলগ্ন তেলীহাওরে মৃত অবস্থায় তাঁকে পাওয়া যায়। পুলিশ কাছে গ্রেপ্তার হওয়ার ভয়ে দৌড়ে পালাতে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন সোনা মিয়ার পরিবারের সদস্যরা।

জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই জুয়েল জানান, এসআই নুর মিয়ার মৌখিক নির্দেশে আসামী গ্রেপ্তারের জন্যে বারগোপী গ্রামে গিয়ে তাকে না পেয়ে ফিরে এসেছেন।

অভিযোগের বিষয়টি স্বীকার করে এসআই নুর মিয়া জানান, তার বিরুদ্ধে কোন গ্রেপ্তারি পরোয়ানা নেই।

ছাতক থানার ওসি আশেক সুজা মামুন জানান, রাতে কোন পুলিশ বারগোপী গ্রামে যায়নি। সোনা মিয়াকে পুলিশের ভয় দেখানো হয়েছে বলে শুনেছি। সোনা মিয়ার লাশ ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু আফসার ভুঁইয়া জানান, বুধবার (২৫ জানুয়ারি) রাতে এএসআই জুয়েলকে ভাতগাঁও ইউনিয়নের আলীগঞ্জ বাজারে এক গরু চোরকে জনতার কাছ থেকে উদ্ধার করে আনার জন্য এএসআই জুয়েলকে পাঠানো হয়েছিল। কিন্তু বারগোপী গ্রামে সে কেন গেল তা তার জানা নেই।

আপনার মন্তব্য

আলোচিত