সিলেটটুডে ডেস্ক

২৭ এপ্রিল, ২০২০ ০০:১৫

চিকিৎসক ও এতিমখানায় রেড ক্রিসেন্ট চট্টগ্রামের ইফতার বিতরণ

হাসপাতালের চিকিৎসক ও এতিমখানায় ইফতার বিতরণ করেছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। রোববার রমজানের ইফতারি ও পানি নিয়ে ডাক্তার, নার্স ও কর্মকর্তা-কর্মচারীদের ইফতার দিয়েছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম।

স্বেচ্ছাসেবকদের মতে, করোনাভাইরাসের কারণে ইফতার আয়োজনকারী বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্ট সরকারী নির্দেশনায় বন্ধ রয়েছে। ফলে সময়ানুযায়ী ইফতারের উপকরণগুলো সচরাচর পাওয়া যাচ্ছে না। তাই নৈতিক দায়িত্ব হিসেবে হাসপাতালের দায়িত্বরত ডাক্তারদের মাঝে রেড ক্রিসেন্ট চট্টগ্রামের স্বেচ্ছাসেবকদের রান্না করা ইফতার পৌঁছে দিচ্ছেন।

চলমান কার্যক্রমের অংশ হিসেবে পবিত্র মাহে রমজান উপলক্ষে কোভিড-১৯ পরিস্থিতিতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের ব্যবস্থাপনায় যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে যুব স্বেচ্ছাসেবকদের অংশগ্রহণে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এতিমখানায় খাদ্য সামগ্রী প্রদান করা হয়। উক্ত বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য এইচ.এম. সালাউদ্দিন ও সাফকাত জাহান।

বিজ্ঞাপন

যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব প্রধান মো. ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর নেতৃত্বে ২৬ এপ্রিল নগরীর শাহ আমানত এতিমখানা, মদিনা এতিমখানা, ইসলামিয়া হামিদিয়া এতিমখানা, আলহেরা হেফজখানা ও এতিমখানা ও আল-জামেয়াতুল মদিনাতুল উলুম মাদ্রাসা কর্তৃপক্ষের নিকট খাদ্য ও ইফতার সামগ্রী প্রদান করা হয়। এতে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান, সিটি ইউনিটের ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, যুব উপ-প্রধান-২ মো. মঈনুল ইসলাম, দপ্তর বিভাগীয় প্রধান আ.ন.ম তামজিদ, সিনিয়র যুব সদস্য জৌতির্ময়সহ যুব সদস্যবৃন্দ।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ছোলা, খেসারী, বেসন, চিড়া, মুড়ি, চাল, মসুর ডাল, পেঁয়াজ, রসুন, আলু, চিনি, সয়াবিন তেল, লবণ, আদা ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য।

আপনার মন্তব্য

আলোচিত