যশোর প্রতিনিধি

০৪ মে, ২০২০ ২৩:০৫

যশোরে শ্রমিক নেতাসহ দুজন গুলিবিদ্ধ

যশোর সদর উপজেলার হুশতলা সন্ত্রাসীদের গুলিতে মিন্টু গাজী (৩৫) নামে স্থানীয় এক পরিবহন শ্রমিক নেতাসহ দুইজন আহত হয়েছেন।

সোমবার (৪ মে) বিকেলে এ ঘটনা ঘটে। গুরুতর আহত মিন্টু গাজী সদর উপজেলার হুশতলা গ্রামের হামিদ গাজীর ছেলে। তিনি বাংলাদেশ পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের যশোর শাখার সহসাধারণ সম্পাদক এবং আহত ইমদাদুল ইসলাম একই এলাকার বাসিন্দা।

আহত ইমদাদুলের ভাই বদরুল আলম জানান, বিকেল সোয়া চারটার দিকে ইমদাদুল ও মিন্টু গাজী ইফতারি কেনার জন্য হেঁটে হুশতলা মোড়ে যাচ্ছিলেন। তখন কপোতাক্ষ লায়ন্স চক্ষু হাসপাতালের পাশে কপোতাক্ষ প্লটের সামনে আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে গুলি ইমদাদুলের হাতে লাগে। আর মিন্টু গাজীর বুকের নিচে একটি গুলি লাগে।
 
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক ইমন হোসেন বলেন, গুলিবিদ্ধ দুইজনের মধ্যে মিন্টু গাজীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। তার বুকের নিচে গুলি লেগেছে। অন্যজনের হাতে লেগেছে। তিনি হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

পরিবহন শ্রমিকনেতা ষষ্ঠি দত্ত জানান, আহত মিন্টু পরিবহন সংস্থা শ্রমিক সমিতি যশোরের সহসাধারণ সম্পাদক। আর আহত ইমদাদুলও একই সংগঠনের সদস্য।

যশোর কোতোয়ালি থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, ঘটনা শোনার পর দায়ী ব্যক্তিদের ধরতে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে। কারা কী কারণে ঘটনাটি ঘটিয়েছে, তাও খতিয়ে দেখা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত