শ্রীমঙ্গল প্রতিনিধি

০১ মে, ২০২০ ১৮:২০

শ্রীমঙ্গলে এবার ব্যাংকের নিরাপত্তারক্ষী করোনা আক্রান্ত

মৌলভীবাজারে শ্রীমঙ্গলে নতুন করে আরও একজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। নতুন শনাক্ত হওয়া ব্যক্তি শ্রীমঙ্গলের একটি বেসরকারি ব্যাংকের নিরাপত্তারক্ষী। এর আগে একই ব্যাংকের একজন কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হন। বর্তমানে তিনি আইসোলেশনে আছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১ মে) বিকেলে শ্রীমঙ্গলের উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে এ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন আক্রান্ত ব্যক্তির বাড়ি শ্রীমঙ্গলের সদর ইউনিয়নে।

এ ব্যাপারে শ্রীমঙ্গলের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, ২৫ এপ্রিল এই ব্যক্তির নমুনা সংগ্রহ করে সিলেট পাঠানো হয়। আজ রিপোর্ট আসে পজিটিভ। আক্রান্ত ব্যক্তি বাড়িতেই আছেন এবং তিনি মোটামুটি সুস্থ আছেন। আমরা তার বাড়িটি লকডাউন করেছি। আগামী শনিবার তার পরিবারের সবার নমুনা সংগ্রহ করা হবে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেল) আমরা আক্রান্ত ব্যক্তির বাড়িতে যাচ্ছি সেখানে যাওয়ার পর লকডাউন করাসহ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

এদিকে ওসমানী মেডিকেল কলেজ সূত্রে জানা যায়, কলেজের পিসিআর ল্যাবে অনেকগুলো নমুনা জমা হওয়ায় দ্রুত পরীক্ষার জন্য গত ২৮ এপ্রিল প্রায় ৬শ’ নমুনা ঢাকায় আইইডিসিআরে প্রেরণ করা হয়। শুক্রবার সেখান থেকে এ রিপোর্ট আসে।

প্রসঙ্গত, গত ২৪ তারিখ উক্ত ব্যাংকের ক্যাশে কর্মরত একজন কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হন। পরে ২৫ তারিখ ওই ব্যাংকের কয়েকজনের নমুনা সংগ্রহ করে সিলেট পাঠানো হয়। যার মধ্যে নিরাপত্তারক্ষীর করোনা পজিটিভ আসে।

আপনার মন্তব্য

আলোচিত