সিলেটটুডে ডেস্ক

১৭ মে, ২০২০ ২১:১৯

এবার মুন্সীগঞ্জের জেলা প্রশাসক করোনায় আক্রান্ত

হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল আহসানের পর এবার মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জেলা প্রশাসক কার্যালয়ের উপপরিচালক এস এম সফিকের দেহেও করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

রোববার সন্ধ্যায় ৪ জেলার সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করে জানান, রোববার মুন্সীগঞ্জের ছয় উপজেলায় নতুন করে ৩৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে জেলা প্রশাসক,  স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জেলা প্রশাসক কার্যালয়ের উপপরিচালকের দেহেও করোনাভাইরাস শনাক্ত হয়।

বিজ্ঞাপন

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সামিউল মাসুদ জানান, জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক দুজনেরই তেমন কোনো উপসর্গ নেই। করোনা শনাক্ত হলেও তাঁরা শারীরিকভাবে এখন সুস্থ আছেন। উভয়ে নিজ নিজ বাসায় আইসোলেশনে আছেন। এর আগে অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট খান মো. নাজমুস শোয়েবের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তিনিও সুস্থ আছেন।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুর দিকে সিলেট বিভাগের হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল আহসানের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়। সেদিন ঢাকায় নমুনা পরীক্ষায় তার করোনাভাইরাস শনাক্ত হয়। ইতোমধ্যে করোনাকে জয় করে কাজে ফিরেছেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

আপনার মন্তব্য

আলোচিত