সিলেটটুডে ডেস্ক

০৬ এপ্রিল, ২০১৯ ১৩:২৯

গাড়ির ধাক্কায় স্কুলছাত্রী আহত, চট্টগ্রামে সড়ক অবরোধ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলেজ বাজার এলাকায় গাড়ির ধাক্কায় এক স্কুলছাত্রী আহত হয়েছে। এ ঘটনার জেরে সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছে শিক্ষার্থীরা।

শনিবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে সড়কে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ করে দেয় শিক্ষার্থীরা।

পুলিশ ও স্থানীয় প্রশাসনের আশ্বাসে বেলা পৌনে ১টায় সড়ক অবরোধ তুলে নেয় তারা।

আহত নাজমা আক্তার মুন্নি স্থানীয় এ জে চৌধুরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) আরেফিন জুয়েল জানান, রাস্তা পারাপারের সময় নাজমাকে একটি রাইডার ধাক্কা দেয়। এতে ওই শিক্ষার্থী গুরুতর আহত হয়।

আহত শিক্ষার্থীকে শুরুতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে এবং পরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানান চমেক পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন।

এদিকে ঘটনার পরপরই ওই শিক্ষার্থীর সহপাঠী ও স্থানীয়রা সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকে। এতে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় যাত্রীরা হেঁটেই গন্তব্যে রওনা হতে হয়।

পটিয়াগামী যাত্রী সাইফুল ইসলাম বলেন, শিক্ষার্থীরা গাড়ি থেকে যাত্রীদের নামিয়ে দিয়েছেন। আমরা হেঁটেই রওনা দিয়েছি।

অন্যদিকে নগরীর শাহ আমানত সেতু সংলগ্ন এলাকা থেকে দক্ষিণ চট্টগ্রামমুখী কোনো বাস ছেড়ে যাচ্ছিল না। ফলে ওই এলাকায় কয়েকশ লোক সড়কে দাঁড়িয়ে ছিলেন গাড়ির অপেক্ষায়।

বিক্ষুব্ধ শিক্ষার্থীরা স্কুলের সামনে স্পিড ব্রেকার ও ফুট ওভার ব্রিজ নির্মাণের দাবি জানায়। পরে পুলিশ প্রশাসন তাদের আশ্বস্ত করে।

পুলিশ কর্মকর্তা আরেফিন জুয়েল বলেন, স্কুলের সামনে স্পিড ব্রেকার নির্মাণের কাজ শুরু করা হয়েছে। ফুট ওভার ব্রিজ নির্মাণের আশ্বাস দেয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত