সিলেটটুডে ডেস্ক

২৪ জুন, ২০২২ ২৩:১৭

কলকাতার ৮টি পয়েন্টে দেখানো হবে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান

কলকাতাস্থ বাংলাদেশ উপদূতাবাসের বিশেষ অনুরোধে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার এবং কলকাতা পৌরসভা আটটি পয়েন্ট লাইভ দেখাবে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান।

শুক্রবার (২৫ জুন) এমন বার্তা দিয়েছে কলকাতাস্থ বাংলাদেশ উপ-দূতাবাসের প্রথম সচিব (প্রেস) রঞ্জন সেন।

এক বিবৃতিতে রঞ্জন সেন বলেন, পদ্মা সেতুকে নিয়ে বাংলাদেশের পাশাপাশি কলকাতার মানুষের আবেগকে সম্মান জানাতে কলকাতা উপদূতাবাসের তরফে আমরা কলকাতায় লাইভ জয়েন্ট স্ক্রিনে পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন লাইভ দেখানোর কথা ভাবনায় আনি। এর পরিপ্রেক্ষিতে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার এবং কলকাতা পৌরসভাকে তাদের ডিজিটাল বিলবোর্ডগুলোকে ব্যবহার করার অনুমতি চাই। পশ্চিমবঙ্গ সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এবং কলকাতা পৌরসভার মেয়র ফিরহাদ হাকিমের বন্ধুত্বের বার্তায় আমরা আপ্লুত, তারা এক মুহূর্ত চিন্তা না করেই পদ্মা সেতু উদ্বোধনের লাইভ ভিডিও সম্প্রচারণের সমস্ত দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নেন।

রঞ্জন সেন আরও বলেন, মোট ৫টি ডিজিটাল এবং ৩টি এনালগ বিলবোর্ডে ভেসে উঠবে পদ্মা সেতু উদ্বোধনের লাইভ ভিডিও এবং আপডেট। তবে ঠিক কোথায় কোথায় লাইভ ভিডিও সম্প্রচার হবে কলকাতা পৌরসংস্থার তরফে তার সম্পূর্ণ তালিকা প্রকাশ করা হয়নি। যদিও কলকাতায় পার্ক সার্কাস ৭ পয়েন্ট ক্রসিং, ভিক্টোরিয়া মেমোরিয়ালের এক নম্বর গেটের সামনে। ধর্মতলার ভিক্টোরিয়া ওয়াই চ্যানেলের সামনে এবং এলগিন রোডে আজ বিকেল থেকেই কলকাতা পৌরসভার ডিজিটাল বিলবোর্ড গুলোতে ভেসে উঠছে পদ্মা সেতুর উদ্বোধনের সব প্রস্তুতির ছবি।

এছাড়াও কলকাতাস্থ বাংলাদেশ উপদূতাবাসের আয়োজনে বাংলাদেশ গ্যালারিতে শনিবার (২৫ জুন) সকাল ৯টা থেকে এই ঐতিহাসিক মুহূর্তের লাইভ সম্প্রচার করা হবে।

পদ্মা সেতু উদ্বোধন হলে ১০ ঘণ্টা নয় ,মাত্র ৪ ঘণ্টাতেই কলকাতা থেকে পৌঁছানো যাবে ঢাকায়।

আপনার মন্তব্য

আলোচিত