নিউজ ডেস্ক

২৩ মে, ২০১৭ ১৯:৩৬

নিউইয়র্কে বৃহত্তর সিলেটের বন্যার্তদের সাহায্যে ফান্ড সংগ্রহ শুরু

সিলেটের হাওরাঞ্চলে বাধ ভেঙ্গে ফসলহানির ঘটনায় ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য উদ্যোগ গ্রহণ করেছে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা।

১৯ মে শুক্রবার থেকে এই ফান্ড সংগ্রহ অভিযান চলবে আসন্ন রমজান মাসের তৃতীয় সপ্তাহ পর্যন্ত। পরবর্তীতে রমজান মাসের শেষ সপ্তাহে অর্থাৎ পবিত্র ঈদুল ফিতরের আগেই ফান্ডে সংগৃহীত অর্থ/ত্রাণ সামগ্রী বৃহত্তর সিলেটের বন্যা দুর্গতদের মাঝে বিতরণ করা হবে। নগদ অর্থ ছাড়াও ফিতরা বা যাকাতের অর্থও এই ফান্ডে অনুদান হিসেবে গ্রহণ করা হবে বলে সংগঠনটির পক্ষ থেকে এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়।

প্রেস বার্তায় জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী জানান, ১৯ মে শুক্রবার জ্যামাইকা মুসলিম সেন্টার থেকে এসোসিয়েশনের ফান্ড সংগ্রহ শুরু হবে। পরবর্তী শুক্রবার ২৬ মে শুক্রবার ব্রঙ্কসের পার্ক চেষ্টার ও বাংলা বাজার জামে মসজিদে এসোসিয়েশনের উদ্যোগে ফান্ড সংগ্রহ করা হবে। এরপর ২ জুন শুক্রবার ওজনপার্কের আল আমান জামে মসজিদে ফান্ড সংগ্রহ করা হবে। এছাড়াও আসন্ন পবিত্র রমজান মাসে এসোসিয়েশন আয়োজিত ইফতার মাহফিলেও ফান্ড সংগ্রহ করা হবে। সংগঠনের কর্মকর্তা ও সদস্যরা মসজিদগুলোতে জুম্মার নামাজের আগে ও পড়ে অনুদানের অর্থ সংগ্রহ করবেন। এছাড়াও সংগঠন কার্যালয়ে এসেও সাহায্য করা যাবে।

জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খান ও সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী মানবিক দিক বিবেচনায় বন্যা দুর্গত বৃহত্তর সিলেটবাসীদের পাশে এগিয়ে আসার জন্য প্রবাসী জালালাবাদবাসী সহ সকল প্রবাসী বাংলাদেশীদের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন। সংগঠনের পক্ষে এক বিবৃতিতে তারা এসোসিয়েশনের ফান্ড সংগ্রহ অভিযানে সাধ্যমত আর্থিক অনুদান দেয়ারও আহ্বান জানান।

আপনার মন্তব্য

আলোচিত