সাজু মারছিয়াং

২৮ এপ্রিল, ২০২৪ ০৩:০৬

ইলেভেন স্টার সুপার কাপ চ্যাম্পিয়ন ইসাছড়া পুঞ্জি এফসি

ইলেভেন স্টার সুপার কাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে ইসাছড়া পুঞ্জি এফসি।

শনিবার (২৭ এপ্রিল) বিকাল ৪ ঘটিকায় হবিগঞ্জের বাহুবল উপজেলার আলিয়াছড়া পুঞ্জির ফুটবল মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ১-০ গোলে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সিঙ্গুর পুঞ্জির রেনটিলাং স্পোর্টিং ক্লাবকে হারায় ইসাছড়া পুঞ্জি স্পোর্টিং ক্লাব।

ফাইনাল খেলার প্রথমার্ধে জয়সূচক গোলটি করেন ইসাছড়া এফসির ডমিনিক তালাং।

ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আলিয়াছড়া খাসিয়া পুঞ্জির মান্রী ও খাসি সোশ্যাল কাউন্সিলের সহ-সভাপতি উটিয়ান তংপের। প্রধান অতিথি ছিলেন ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শ্রী কুমার কৈরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাসি সোশ্যাল কাউন্সিলের সাধারণ সম্পাদক ও লাউয়াছড়া পুঞ্জির মান্রী ফিলা পতমী, আলিয়াছড়া পুঞ্জি ইলেভেন স্টার ক্লাবের উপদেষ্টা, মার্কিন তংপের, আলিয়াছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র দেব, পুঞ্জির সহকারী মান্রী হোমলি নাজের, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য রনাল তংপের, খাসি লেখক ও গবেষক রুশ পতাম প্রমুখ।

মাসব্যাপী চলা এ টুর্নামেন্টে মোট ৩২টি খাসিয়া পুঞ্জির ফুটবল দল অংশগ্রহণ করে। ম্যাচ শেষে বিজয়ী চ্যাম্পিয়ন দল ও রানার্স আপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানি নগদ ১ লক্ষ টাকা ও রানার্স আপ দলের কাছে ট্রফি ও প্রাইজমানি নগদ ৩০ হাজার টাকা আমন্ত্রিত অতিথিরা তুলে দেন।

ফাইনাল খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন সেমিফাইনালে পরাজিত পুটিছড়া পুঞ্জির দলের খেলোয়াড় আলাউদ্দিন এবং সর্বোচ্চ গোলদাতা চ্যাম্পিয়ন দলের ওয়ানটিমন।

টুর্নামেন্টের রেফারির দায়িত্বে ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের হবিগঞ্জ জেলার তালিকাভুক্ত রেফারি আব্দুস শহীদ, সহকারী ছিলেন মো. সামছুল হক ও মো. রুহুল আমিন।

আপনার মন্তব্য

আলোচিত