সিলেটটুডে ডেস্ক

৩০ মে, ২০১৭ ১৭:১২

দুই সচিবের সাথে সুনামগঞ্জ সোসাইটি অব আমেরিকার মতবিনিময়

যুক্তরাষ্ট্র প্রবাসীদের অন্যতম আঞ্চলিক সংগঠন সুনামগঞ্জ সোসাইটি অব আমেরিকা ইনক যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশ সরকারের দু’জন সচিবের সাথে মত বিনিময় করেছে।

রোববার (২৮ মে) নিউইয়র্কে ব্রঙ্কসের স্টারলিং-বাংলাবাজার এলাকার একটি অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ সোসাইটি অব আমেরিকা ইনকের সভাপতি মুশাহিদ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাসুক মিয়ার পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. ওমর ফারুক এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মাশুক মিয়া, সংগঠনের প্রধান উপদেষ্টা জিল্লুল হক, উপদেষ্টা আজির উদ্দিন, সহ সভাপতি রুহেল চৌধুরী, কোষাধ্যক্ষ মো. নূর উদ্দিন, বৃহত্তর কুমিল্লা সমিতির সহ সভাপতি খবির উদ্দিন আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে দুই সচিবকে ফুলেল শুভেচ্ছা জানান হয়।

মতবিনিময় সভায় জানান হয়, প্রতিষ্ঠালগ্ন থেকে সংগঠনটি দেশে ও প্রবাসে জনকল্যাণমূলক কর্মকাণ্ডসহ সুনামগঞ্জবাসীর নানা প্রয়োজনে সহযোগিতা প্রদান করে আসছে। সংগঠনটি তাদের পূর্ব নির্ধারিত নতুন কমিটির অভিষেক ও ইফতার পার্টি অনুষ্ঠান বাতিল করে সে অর্থ সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে প্রেরণের সিদ্ধান্ত নিয়েছে।

বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে আজির উদ্দিনকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটিও গঠন করা হয়। সভায় সুনামগঞ্জে বন্যায় দুর্গত অসহায় মানুষের কল্যাণে আন্তরিকতার সাথে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান জানান হয়।

সভায় যুগ্ম সচিব মো. ওমর ফারুক ও অতিরিক্ত সচিব মো. মাশুক মিয়া সংগঠনটির দেশে-প্রবাসে জনকল্যাণমূলক কর্মকাণ্ডের প্রশংসা করে কর্মকর্তাদের ধন্যবাদ জানান।

তারা জানান, বন্যায় দুর্গত অসহায় মানুষের কল্যাণে সরকার সর্বশক্তি নিয়োগে আন্তরিকতার কাজ করে যাচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত