COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

218

Confirmed Cases

20

Deaths

33

Recovered

1,504,869

Cases

87,978

Deaths

319,286

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

লন্ডন প্রতিনিধি

১১ মার্চ, ২০২০ ১৪:৪০

পিবিআইয়ের তদন্ত রিপোর্ট প্রত্যাখ্যান সালমান শাহ’র মায়ের

''নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ আত্মহত্যা করেছেন'', বাংলাদেশ পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিআইবি) এর এমন রিপোর্ট প্রত্যাখ্যান করেছেন প্রয়াত সালমান শাহ'র মা নীলা চৌধুরী। তিনি বলেছেন, ‘আত্মহত্যা নয়, আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।’

মঙ্গলবার (১০ মার্চ) লন্ডন বাংলা প্রেসক্লাব অফিসে এক সংবাদ সম্মেলনে পিবিআই প্রকাশিত এ রিপোর্ট প্রত্যাখ্যান করে নীলা চৌধুরী পুনরায় এর সুষ্ঠু তদন্ত দাবি করেন।

সালমানের স্ত্রী সামিরা এই হত্যাকাণ্ডের সাথে জড়িত বলে আবারও তিনি অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে প্রায় ১ ঘণ্টা ছেলের স্মৃতিচারণ করেন নীলা চৌধুরী। ছেলের কথা বলতে গিয়ে এ সময় তিনি বার বার আবেগপ্রবণ হয়ে পড়েন।

তিনি বলেন, ‘১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। সে যদি আত্মহত্যাই করে থাকে তাহলে কেন আমরা তার ঘরে যাওয়ার পূর্বেই তাকে ফ্যান থেকে নামিয়ে ফেলা হলো? সে যে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে বলা হচ্ছে তা বাস্তবসম্মত নয়। কারণ ফ্যানের সাথে ঝুললে তার পা মাটিতে লেগে যেত।

পুত্রবধূ সামিরাকে ছেলে হত্যার জন্য দায়ী করে নীলা চৌধুরী বলেন, ‘সামিরার অবৈধ সম্পর্ক জেনে যাওয়ার কারণেই সালমান শাহকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়।’

চিত্রনায়িকা শাবনুরের সাথে সালমান শাহ’র প্রেমের সম্পর্ক ছিলো, বিয়েও করতে চেয়েছিলেন- এমন অভিযোগ মিথ্যা বলে উড়িয়ে দেন নীলা চৌধুরী।

বিভিন্ন মিডিয়ায় শাশুড়ির বিরুদ্ধে পুত্রবধূ সামিরার অভিযোগ প্রসঙ্গে নীলা চৌধুরী বলেন, সে আমার বিরুদ্ধে মিথ্যা বলে মামলা ভিন্ন দিকে নেওয়ার চেষ্টা করছে।

সংবাদ সম্মেলনে প্রয়াত চিত্রনায়ক সালমান শাহর ভাই শাহরান চৌধুরী বিল্টু ও মামা আওরঙ্গজেব বুলবুল উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে তারাও সালমানের মৃত্যুরহস্য উদঘাটনে পুনরায় নিরপেক্ষ তদন্ত দাবি করেন।

 

আপনার মন্তব্য

আলোচিত