সিলেটটুডে ডেস্ক

১১ ফেব্রুয়ারি , ২০১৫ ১৮:৫০

শুক্রবার সিলেটে বসন্ত আনন্দ উৎসব

বসন্ত আনন্দ উৎসব উদযাপন পরিষদ’র উদ্যোগে ঋতুরাজ বসন্তকে বরণের উদ্দেশ্যে শুক্রবার সিলেট নগরীর কেওয়াপাড়াস্থ “শ্রীহট্ট সংস্কৃত কলেজ” প্রাঙ্গণে পালিত হবে দিনব্যাপী বসন্ত উৎসব।

বসন্ত আনন্দ উৎসব উদযাপন পরিষদ’র উদ্যোগে ঋতুরাজ বসন্তকে বরণের উদ্দেশ্যে শুক্রবার সিলেট নগরীর কেওয়াপাড়াস্থ “শ্রীহট্ট সংস্কৃত কলেজ” প্রাঙ্গণে পালিত হবে দিনব্যাপী বসন্ত উৎসব। উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী এম.পি।

উৎসবে সকাল ৮টায় যৌথ মেডিটেশন, সাড়ে ৮টায় মাঙ্গলিক উদ্বোধন, সাড়ে ৮টা হতে ১২টা পর্যন্ত রাবীন্দ্রিক পরিবেশনা, বেলা ১২টা হতে ২টা পর্যন্ত চিত্রাঙ্কন ও মেহেদী আঁকা প্রতিযোগিতা, বেলা ২টা হতে ৪টা পর্যন্ত স্বরচিত কবিতা পাঠ, বিকাল ৪টা হতে তদপরবর্তীসময়ে একক ও দলীয় সঙ্গীত, নৃত্য, কবিতা আবৃত্তি, স্বরচিত কবিতা পাঠ, বাউল গান, গণসঙ্গীত পরিবেশনা, যাদু প্রদর্শণী, চিত্রাঙ্কন ও মেহেদী আঁকা প্রতিযোগিতা ইত্যাদি অনুষ্ঠিত হবে।

বেলা ১২টায় চিত্রাঙ্কন প্রতিযোগিতায় “ক” বিভাগে প্লে থেকে ২য় শ্রেণী পর্যন্ত রঙ পেন্সিলে আঁকা বর্ণিল বর্ণমালা, “খ” বিভাগে ৩য় শ্রেণী থেকে ৫ম শ্রেণী পর্যন্ত রঙ পেষ্টালে আঁকা ফুটন্ত যে কোন ফুল, “গ” বিভাগে ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণী পর্যন্ত পেষ্টালে আঁকা গ্রাম্য মেলা, ৯ম থেকে ১০ শ্রেণী পর্যন্ত পেন্সিল স্কেচে আঁকা গাঁয়ের বঁধূ, একাদশ থেকে তদুর্দ্ধ জলরঙ্গে আঁকা বসন্ত উৎসব।

চিত্রাঙ্কন, মেহেদী আঁকা প্রতিযোগিতায় ও অনুষ্ঠানে অংশ গ্রহণ করতে ধ্রুব গৌতমের ০১৭১১১৪৯৬০৫ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

 

আপনার মন্তব্য

আলোচিত