সিলেটটুডে ডেস্ক

২৮ জানুয়ারি, ২০১৭ ০১:২৯

প্রগতি লেখক সংঘে পিনু সভাপতি, টিপু সাধারণ সম্পাদক

বাংলাদেশ প্রগতি লেখক সংঘের নতুন কমিটি নির্বাচন করা হয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) বাংলাদেশ প্রগতি লেখক সংঘের দ্বিতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশনে কবি গোলাম কিবরিয়া পিনুকে সভাপতি ও কবি সাখাওয়াত টিপুকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট নতুন কেন্দ্রীয় কমিটি নির্বাচিত করা হয়। এ অধিবেশনে ৫১ সদস্য বিশিষ্ট কমিটির ৪৭জন সদস্যকে নির্বাচিত করা হয়।

নবনির্বাচিত কমিটির অন্যান্যরা হলেন-সহ-সভাপতি রতন সিদ্দিকী, শামসুজ্জামান হীরা, সিদ্দিক আহমেদ, কামরুল হাসান শায়ক, কাবেরী গায়েন, জোবাইদা নাসরিন, এ কে শেরাম (সিলেট), প্রদীপ কর (ময়মনসিংহ) ,সহ-সাধারণ সম্পাদক অভিনু কিবরিয়া ইসলাম, মাধব রায়, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক প্রশান্ত কুমার মণ্ডল, প্রচার সম্পাদক দীপংকর গৌতম, প্রকাশনা ও গবেষণা সম্পাদক হাবিব ইমন, দপ্তর সম্পাদক মাহবুবুল হক, আন্তর্জাতিক ও তথ্য প্রযুক্তি সম্পাদক মীর মোশাররফ হোসেন, সাহিত্যসভা ও অনুষ্ঠান বিষয়ক সম্পাদক রাহাত মুস্তাফিজ।

এছাড়াও সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন এম এ আজিজ মিয়া, মতলুব আলী, তপন বাগচী, সুদীপ্ত হান্নান, শাহাদাত হোসেন শ্যামল, আনোয়ার কামাল, শফিউল গণি, আহসান হাবীব, নুপূর দত্ত, মো. আবু সালেক খান, পাঠান জামিল আশরাফ, মনির হোসেন, রিফাত নূর লাকী, মন্দিরা এষ, রহমান মুফিজ, জাহিদ বিন মতিন, সনাতন মালো উল্লাস, জলিল আহমেদ (দিনাজপুর), গৌতম দত্ত (রাজশাহী), মাইনুদ্দিন পাঠান (লক্ষীপুর), শেখ ফরিদ আহমেদ (কুমিল্লা), তানসেন আমিন (হবিগঞ্জ), অপূর্ব গৌতম (বরিশাল), সুভাষ চন্দ (পটুয়াখালী), নাজির হোসেন (টাঙ্গাইল), শহীদুল হক সুমন (নরসিংদী), দিলরুবা সুলতানা (ময়মনসিংহ) ও কোরবান আলী মণ্ডল (চুয়াডাঙ্গা)।

আপনার মন্তব্য

আলোচিত