সিলেটটুডে ডেস্ক

২১ মার্চ, ২০১৭ ১৮:১৮

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে চলছে প্রমোদ ভোজন উৎসব

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের ফ্যাকাল্টি সদস্যদের নিয়ে ফল-২০১৬ ফলাফল প্রকাশনা উপলক্ষে ফ্যাকাল্টিদের নিজস্ব উদ্যোগে তিন দিনব্যাপী প্রমোদ ভোজন উৎসব চলছে।

মঙ্গলবার (২১ মার্চ) তিন দিনব্যাপী ভোজন উৎসবের প্রথম দিনের ভোজনে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব শামীম আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে ভোজনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিন, প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজ, প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, অর্থ পরিচালক সুশান্ত আচার্য।

এছাড়াও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের ফ্যাকাল্টি মেহেদী হাসান তুহিন, নাঈমা মাসুদ, বিলকিস আক্তার, আয়েশা ইয়াসমিন, শওকত আরা খানম, এইস এম আরিফ, মোহসিন হোসাইন, প্রণব কুমার সাহা, নাসরিন নাহার, তৈহিদা ইয়াসমিন, নেসার আহমেদ, সাইমা সাদিয়া শাওন, চম্পক কুমার বর্মণ, সাহিদা আক্তার এবং সেকশন অফিসার শামীম হোসেন, শুভাশীষ পাল।

ব্যবসায় প্রশাসন বিভাগের সকল ফ্যাকাল্টি সদস্যদের অংশগ্রহণে ভোজন পর্বটি খুবই প্রাণবন্ত হয়ে উঠে। খাবারের মুখরোচক রান্নার দায়িত্বে ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষ ২য় সেমিস্টারের ছাত্র ও প্রশিক্ষণপ্রাপ্ত জাতীয় পর্যায়ের শেফ মিনহাজ আলী, সৈকত সিংহ বর্মণ ও সজীব দে। প্রথম দিনের খাবারের মেন্যুতে ছিল সাদা পোলাও, চাইনিজ সবজি, খাসির রেজালা, মুগডাল ভুনা ও ডেজার্ট।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আলো, সহকারী অধ্যাপক সাইফ উদ্দিন, সহকারী অধ্যাপক রেজাউল কবির ও প্রভাষক অশোক বিজয় দাশ।

আমন্ত্রিত অতিথিবৃন্দ বিভাগীয় উদ্যোগে পরিচালিত ও পরিবেশিত মুখরোচক খাবারের ভূয়সী প্রশংসা করেন। বিভাগীয় এই প্রমোদ ভোজনটি ২৩ মার্চ পর্যন্ত চলবে।

আপনার মন্তব্য

আলোচিত