সিলেটটুডে ডেস্ক

৩০ মার্চ, ২০১৭ ১৯:০৬

লিডিং ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগের কর্মশালা অনুষ্ঠিত

লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে 'সেল্ফ এ্যসেসমেন্ট গাইডলাইন এবং সেল্ফ এ্যসেসমেন্ট রিপোর্ট রাইটিং' শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) ইউনিভার্সিটির হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালার লিডিং ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ও ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় রিসোর্স পারসন হিসাবে শাহজালান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনিস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (আই.কিউ.এ.সি) এর অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মো. আশরাফুল ইসলাম উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, দেশ ও আন্তর্জাতিক পর্যায়ে শিক্ষাকে তুলে ধরতে এবং বিশ্বায়নে অংশগ্রহণ করতে সেল্ফ এ্যসেসমেন্টের মাধ্যমে সকল প্রোগ্রাম লেভেল, ক্লাসরুম এবং ক্লাসরুম ব্যবস্থাপনার উন্নতি করতে হবে। শিক্ষার সামগ্রিক মানোন্নয়নে সেল্ফ এ্যসেসমেন্টের গুরুত্ব রয়েছে এবং এ লক্ষ্যে আমাদের কাজ করতে হবে। তিনি কর্মশালা আয়োজন ও এতে অংশগ্রহণ করার জন্য ব্যবসায় প্রশাসন বিভাগের সকল শিক্ষককে ধন্যবাদ জানান।

রিসোর্স পারসন ড. মো. আশরাফুল ইসলাম অত্যন্ত বিস্তারিতভাবে বিশ্ববিদ্যালয়ের সকল পর্যায়ে কিভাবে উন্নতি করা যায় এবং সেল্ফ এ্যসেসমেন্টের প্রক্রিয়া এবং কিভাবে এর তথ্য সম্বলিত রিপোর্ট লিখতে হবে তার ব্যাখ্যা প্রদান করেন।

লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক মো. শামিমুল ইসলামের সঞালনায় এতে বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. এস. এম. আলী আক্কাস, ছাত্রকল্যাণ উপদেষ্টা এবং ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো. আবুল কালাম চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. মো. জহুরুল ইসলাম, লিডিং ইউনিভার্সিটির ইনিস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (আই.কিউ.এ.সি) এর পরিচালক মো। রেজাউল করিম, অতিরিক্ত পরিচালক স্থপতি রাজন দাশসহ ব্যবসায় প্রশাসন বিভাগের সকল শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত