শাবি প্রতিনিধি

৩০ এপ্রিল, ২০১৭ ১৫:১৭

বাকৃবিতে ছাত্রফ্রন্টের ওপর হামলার প্রতিবাদে শাবিতে মিছিল-সমাবেশ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের (মার্ক্সবাদী) ওপর খালেকুজ্জামানপন্থি ছাত্র ফ্রন্টের নেতা-কর্মীদের হামলার প্রতিবাদে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শাখা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট (মার্ক্সবাদী)।

রোববার (৩০ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে ক্যাম্পাসের অর্জুনতলা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শাবি শাখার আহ্বায়ক প্রসেনজিৎ রুদ্রের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাযিরুল আজম বিশ্বাসের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন সিলেট নগর শাখার সভাপতি রেজাউর রহমান রানা ও শাবি শাখার সদস্য তৌহিদুজ্জামান জুয়েল।

সমাবেশে বক্তারা বলেন, প্রশাসনের সহযোগিতায় পুলিশ ও ক্যাম্পাসের বাইরের নেতা-কর্মীদের দিয়ে করানো এই ন্যাক্কারজনক হামলা এটাই প্রমাণ করে যে বাসদ খালেকুজ্জামানদের রাজনীতি কতটা অন্তঃসারশূণ্য। হামলা সহ্য করেও আমাদের নেতা-কর্মীরা অফিসে অবস্থান নিলে পুলিশ আমাদের নেতা-কর্মীদের লাঠিচার্জ করে অফিস থেকে বের করে দেয় এবং অফিস দখলে নিয়ে তালা দেয়।

সমাবেশ থেকে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বাকৃবি শাখার কার্যালয় দ্রুত খুলে দেওয়ার এবং সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের জোর দাবি জানানো হয়।

উল্লেখ্য, বাসদের বিভক্তির পর গত চার বছর ধরে বাকৃবিতে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছিল ছাত্র ফ্রন্ট (মার্ক্সবাদী)। গত বৃহস্পতিবার অফিস দখলে নিতে তাদের ওপর হামলা চালায় খালেকুজ্জামানপন্থি ছাত্র ফ্রন্টের নেতা-কর্মীরা।

আপনার মন্তব্য

আলোচিত