রাবি প্রতিনিধি

১৩ মে, ২০১৭ ১৯:৩৫

মিছিলে দাঁড়ানো নিয়ে রাবি ছাত্রলীগ কর্মীদের মধ্যে হাতাহাতি

মিছিলে দাঁড়ানো ও স্লোগান দেয়াকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

শনিবার (১৩ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর অনুসারীদের মধ্যে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ছাত্রলীগ সূত্র জানায়, শনিবার দুপুর সাড়ে ১২টায় সাপ্তাহিক মিছিল উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে দলীয় টেন্টে জড়ো হয় ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় মিছিলে দাঁড়ানো নিয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুনুর অনুসারী রানার সঙ্গে সভাপতি গোলাম কিবরিয়ার অনুসারী রফিকের কথা কাটাকাটি হয়। ঘটনার জেরে মিছিল শেষে টুকিটাকিতে সভাপতির অনুসারী সাব্বির, রফিকসহ বেশ কয়েকজন সম্পাদকের অনুসারী রানার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সেখানে উপস্থিত হন সাধারণ সম্পাদকের অনুসারী ছাত্রলীগ নেতা আরিফ ও হৃদয়। দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সভাপতির অনুসারী সাব্বিরসহ ৭/৮ জন কর্মী সম্পাদকের অনুসারী আরিফ, হৃদয়কে বেধড়ক মারধর করেন।

ভুক্তভোগী হৃদয় ও মারধরকারী সাব্বির দুজন বলেন, ছোট ভাই-বড় ভাইয়ের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিলো। সভাপতি ও সাধারণ সম্পাদক বসে বিষয়টি সমাধান করে দিয়েছেন।

রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, তুচ্ছ বিষয় নিয়ে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছিল। বিষয়টি বসে মীমাংসা করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত