সিলেটটুডে ডেস্ক

২০ মে, ২০১৭ ১৭:২৪

এসআইইউতে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বিশ্ব ব্যাংকের অর্থায়নে ইউজিসির তত্ত্বাবধানে পরিচালিত HEQEP প্রজেক্টের অধীনে Good Governance (Office Management and Financial Management)  শীর্ষক একটি কর্মশালা শনিবার অনুষ্ঠিত হয়।

বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাদের জন্য আয়োজিত উক্ত প্রশিক্ষন কর্মশালায়  কী-নোট স্পিকার হিসাবে বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের IQAC (Institutional Quality Assurance Cell)  পরিচালক প্রফেসর ড. আব্দুল আওয়াল বিশ্বাস, শাবিপ্রাবির অর্থ পরিচালক মো: এ.এন.এম জয়নাল আবেদীন এবং অতিরিক্ত অর্থ পরিচালক (হিসাব শাখা)  শেখ মো: আব্দুল হাসান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসআইইউ এর ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো: মনির উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ঋষি কেশ ঘোষ, প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ, অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য, ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার নসরত আফজা চৌধুরী, প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, ব্যবসায় বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আলো, আইন বিভাগের বিভাগীয় প্রধান মো: হুমায়ুন কবির, ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক সৈয়দ হাসান মাহমুদ।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির IQAC পরিচালক এক্রামুল ফারুক এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন অতিরিক্ত পরিচালক সহকারী অধ্যাপক মো: মশিউর রহমান । অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা করেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির IQAC  এর ব্যবস্থাপক আবু জাফর মো: ফরহাদ ও হিসাব রক্ষক কামরুল হাসান।

উল্লেখ্য যে দিনব্যাপী আয়োজিত অত্র প্রশিক্ষন কর্মশালায়  উপস্থিত থেকে প্রশিক্ষণ নিয়েছেন শিক্ষক বৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাগণ।

আপনার মন্তব্য

আলোচিত