শাবি প্রতিনিধি

২৪ মে, ২০১৭ ১৫:১৬

অসুস্থ শাবি উপাচার্যকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় প্রেরণ

ফাইল ছবি

অসুস্থ শাবিপ্রবি উপাচার্য এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আমিনুল হক ভূইয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বুধবার (২৪ মে) দুপুর সাড়ে ১২টার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে করে উপাচার্যকে ঢাকায় পাঠানো হয় বলে জানিয়েছেন শাবিপ্রবি রেজিস্ট্রার ইশফাকুল হোসেন।

উপাচার্যের ব্যক্তিগত সচিব ও প্রশাসনিক কর্মকর্তা কবির উদ্দিন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে ড. মো. আমিনুল হক ভূইয়াকে সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা। সেখানে তিনি হৃদরোগ বিভাগে চিকিৎসাধীন ছিলেন। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে রাগীব রাবেয়া হাসপাতালের অধ্যক্ষ ডা. এ টি এম আব্দুল জলিল সাংবাদিকদের বলেন, বর্তমানে উপাচার্যের শরীরের অবস্থা স্থিতিশীল। তবে কয়েকটি পরীক্ষার পর তাঁর শরীরের সঠিক অবস্থা নির্ণয় করা যাবে। এসব পরীক্ষার ব্যবস্থা সিলেটে না থাকায় এবং আরো উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেওয়া হয়েছে বলেও জানান এই চিকিৎসক।

আপনার মন্তব্য

আলোচিত