সিলেটটুডে ডেস্ক

৩১ জুলাই, ২০১৭ ০০:৪৭

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইনডোর স্পোর্টস টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ইনডোর স্পোর্টস টুর্নামেন্টের সমাপ্তি হয়েছে। রোববার (৩০ জুলাই) পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে এ টুর্নামেন্টের পর্দা নামে। মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের উদ্যোগে আয়োজিত টুর্নামেন্টটির অষ্টম আসর বসেছিল এবার।

দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. সালেহ উদ্দিন আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, প্রফেসর ইমেরিটাস অধ্যাপক আবদুল আজিজ, বিশ্ববিদ্যালয়ের পরিচালক (প্রশাসন) ও স্পোর্টস ক্লাবের উপদেষ্টা তারেক ইসলাম, পরিচালক (অর্থ) মিহির কান্তি চৌধুরী, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, সিএসই বিভাগের প্রধান ও স্পোর্টস ক্লাবের উপদেষ্টা অধ্যাপক চৌধুরী এম মোকাম্মেল ওয়াহিদ, সহকারি রেজিস্ট্রার ও স্পোর্টস ক্লাবের উপদেষ্টা লোকমান আহমদ চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের খেলাধুলা বিষয়ক নির্বাহী কর্মকর্তা জহির হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের সভাপতি রাহাবি খান ও সাধারণ সম্পাদক ইমরান আহমদ জয়।

টুর্নামেন্টে ছাত্র-ছাত্রী সবার জন্য একক ও দলগতভাবে মিনি ক্রিকেট, পেনাল্টি কিক, দাবা, ক্যারম, বাস্কেট বলসহ ১০টি ইভেন্ট ছিল। অনুষ্ঠানে অতিথিরা বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন।

আপনার মন্তব্য

আলোচিত