শাবি প্রতিনিধি

২৫ আগস্ট, ২০১৭ ১২:৩৭

শাবির দিক থিয়েটারের নতুন কমিটি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) নাট্যসংগঠন দিক থিয়েটারের ১৭ সদস্য বিশিষ্ট ২০১৭-১৮ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটি সেন্টারে সংগঠনের সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

পরিসংখ্যান বিভাগের এহসান শুভকে সভাপতি ও গণিত বিভাগের জুয়েল রানাকে সাধারণ সম্পাদক করা হয় নতুন কমিটিতে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি লোকপ্রশাসন বিভাগের মনীষা ধর, জোহান জাকারিয়া, সহ-সাধারণ সম্পাদক বাংলা বিভাগের আরিফা জেসমিন রুমি, সাংগঠনিক সম্পাদক সম্পাদক পরিসংখ্যান বিভাগের মায়া বিশ্বাস, সহ-সাংগঠনিক সম্পাদক সমাজকর্ম বিভাগের পাপ্পু রায়।

এছাড়া এ কমিটির কোষাধ্যক্ষ হিসেবে পরিসংখ্যার বিভাগের নওশাবা মোহনা, প্রচার সম্পাদক লোকপ্রশাসন বিভাগের অনিক সাহা, দপ্তর সম্পাদক বাংলা বিভাগের পিয়াস খান, লিয়াজো সম্পাদক ব্যবসায় প্রশাসন বিভাগের বিকু দাস এবং অনুষ্ঠান সম্পাদক হিসেবে লোকপ্রশাসন বিভাগের আলামিন টুটুলকে মনোনিত করা হয়।

কমিটির পাঁচজন নির্বাহী সদস্য হলেন, বাংলা বিভাগের জয়ন্ত দাস, দেবাংশু দাস পূজন, লোকপ্রশাসন বিভাগের রনি তালুকদার, মোদাব্বির হোসেন সাব্বির এবং বাংলা বিভাগের হোসাইন ইমরান।

নতুন কমিটির সভাপতি এহসান শুভ বলেন, ‘নাটকে সাম্যের আন্দোলন জীবনের ভাষায় মুক্তির অন্বেষণ’ স্লোগানকে ধারণ করে দীর্ঘ ১৮ বছর ধরে নাটকের মাধ্যমে সমাজ পরিবর্তনের আন্দোলন চালিয়ে যাচ্ছে দিক থিয়েটার।

সমাজ পরিবর্তনের এই আন্দোলন সামনের দিনগুলোতেও অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত