এমসি কলেজ প্রতিনিধি

২১ সেপ্টেম্বর, ২০১৭ ২১:০৫

রোহিঙ্গা শরণার্থীদের জন্য এমসি কলেজের ছাত্রাবাস শিক্ষার্থীদের ক্যাম্পেইন

বাস্তুহারা, অসহায় রোহিঙ্গা শরণার্থীদের সহযোগিতায় পাঁচ দিনের ক্যাম্পেইন শেষ করেছে এমসি কলেজ ছাত্রাবাসের সাধারণ শিক্ষার্থীরা।

শনিবার (১৬ সেপ্টেম্বর) থেকে এমসি কলেজ ক্যাম্পাস ও ছাত্রাবাসে রোহিঙ্গা জনগোষ্ঠীর উপর মানবিক বিপর্যয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে এ ক্যাম্পেইন করেন এমসি কলেজের সাধারণ শিক্ষার্থীরা।

উল্লেখ্য, ২৫শে আগস্ট থেকে আরাকানের রোহিঙ্গা মুসলমানদের উপর অত্যাচার, নিপীড়ন চালাচ্ছে মায়ানমারের সামরিক বাহিনী। মানবিক বিপর্যয় সৃষ্টি হওয়ায় রোহিঙ্গা শরণার্থীরা প্রাণ বাঁচাতে পালিয়ে আসছে বাংলাদেশ। দেশ, বিদেশের বিভিন্ন সংস্থা পাশে দাঁড়িয়েছে তাদের।

বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা শরণার্থীদের পাশে দাঁড়াতে এমসি কলেজ ছাত্রাবাসের শিক্ষার্থীদের এটি ক্ষুদ্র প্রয়াস বলছিলেন ছাত্রাবাসের আবাসিক শিক্ষার্থী জাহিদুর রহমান ও তাসনিমুল আলম তানভীর।

শেষ হওয়া পাঁচ দিনের ক্যাম্পেইনের সংগৃহীত অর্থ কলেজ প্রশাসনের সাথে আলাপ করে শরণার্থী রোহিঙ্গাদের কাছে পৌঁছিয়ে দেয়া হবে বলে জানিয়েছেন এমসি কলেজ ছাত্রাবাস ৫নং ব্লক ইনচার্জ সহকারী অধ্যাপক আলী হায়দার।

এমসি কলেজ ছাত্রাবাস শিক্ষার্থীদের পাঁচ দিনব্যাপী এ ক্যাম্পেইনের সার্বিক সহযোগিতায় ছিলেন এমসি কলেজের সাধারণ শিক্ষার্থী, রোভার স্কাউট গ্রুপ ও বিএনসিসি।

আপনার মন্তব্য

আলোচিত