সিলেটটুডে ডেস্ক

২০ ডিসেম্বর, ২০১৭ ১৭:০০

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে ‘পিবিএল টেক হান্ট’ ২১-২২ ডিসেম্বর

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অন্তর্গত সিএসই সোসাইটির উদ্যোগে ‘পূবালী ব্যাংক টেক হান্ট-২০১৭’ প্রতিযোগিতা ২১ ও ২২ ডিসেম্বর তেলীহাওরস্থ নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ক্যাম্পাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ২২ ডিসেম্বর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করবেন।

প্রতিযোগিতার বিভিন্ন ক্যাটাগরির মধ্যে রয়েছে প্রোগ্রামিং কনটেস্ট, রবোটিকস কনটেস্ট এবং গেইমিং কনটেস্ট। দেশের ৫৫টি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মোট ২৯৬ জন প্রতিযোগী উল্লেখিত ক্যাটাগরিগুলোতে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছে।

অংশগ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে বুয়েট, ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ঢাকা প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ব্র্যাক, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিসহ দেশের বিভিন্ন পাবলিক ও বেসরকারি বিশ্ববিদ্যালয়সমূহ।

২১ ডিসেম্বর সকাল ৮টায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ইউনিভার্সিটি ক্যাম্পাসে প্রতিযোগিতার উদ্বোধন হয়ে ২২ ডিসেম্বর নগরীর উপশহরস্থ আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে বিকাল ৫টায় পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।  


আপনার মন্তব্য

আলোচিত