সিলেটটুডে ডেস্ক

২৭ ডিসেম্বর, ২০১৭ ১৯:১০

নর্থ ইস্ট ইউনিভার্সিটির বিবিএ ৭ম ব্যাচের ফেয়ারওয়েল অনুষ্ঠিত

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর বিবিএ ৭ম ব্যাচের শিক্ষার্থীদের শিক্ষা সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) ইউনিভার্সিটি অডিটোরিয়ামে এ ফেয়ারওয়েল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন ও বিভাগীয় প্রধান প্রফেসর ড. তোফায়েল আহমেদের সভাপতিত্বে ফেয়ারওয়েল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী।

৭ম ব্যাচের ব্যবসায় প্রশাসন বিভাগের মোট ১৭ জন শিক্ষার্থীকে অনুষ্ঠানে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। বিদায়ী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে তাদের শিক্ষা জীবনের বিভিন্ন সময়ের আবেগময় স্মৃতিচারণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী বলেন, ভালোভাবে পাশ করা জীবনে যেমন আবশ্যক তেমনি ভালো মানুষ হওয়া জীবনে প্রয়োজন। তিনি বিদায়ী শিক্ষার্থীদের এই বিশ্ববিদ্যালয়ের এম্বাসেডর হিসেবে উল্লেখ করে তাদের ভবিষ্যৎ সাফল্য কামনা করেন।

সভাপতির বক্তব্যে প্রফেসর ড. তোফায়েল আহমেদ, দেশের প্রতি ভালবাসা, ন্যায়পরায়ণতা ও কর্মজীবনের সফলতাসহ বিভিন্ন ক্ষেত্রে শিক্ষার্থীরা এ বিশ্ববিদ্যালয় থেকে অর্জিত জ্ঞান প্রয়োগ করে সফল হবেন বলে আশা প্রকাশ করেন।

বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক তানভীর আহমেদ চৌধুরী, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক শামস্ এলাহী রাসেল, প্রক্টর ও সহকারী অধ্যাপক রথীন্দ্র চন্দ্র গোপ, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ফাতেমা রশিদ ছাবা, রেবেকা সুলতানা, প্রভাষক আরিফুল হক চৌধুরী, শামিম আল আজিজ লেনিন, মিজানুর রহমান ও জাহানজেব ইবনে খালেদ।

অতিথিবৃন্দ ৭ম ব্যাচের সকল বিদায়ী শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এনইইউবি বিজনেস ক্লাব এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। 

আপনার মন্তব্য

আলোচিত