সিলেটটুডে ডেস্ক

০৩ ফেব্রুয়ারি , ২০১৮ ১৬:৪৬

লিডিং ইউনিভার্সিটির ক্যাম্পাস ডেভেলপমেন্ট কমিটির সভা অনুষ্ঠিত

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ক্যাম্পাস ডেভেলপমেন্ট কমিটির (সিডিসি) সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী এর সভাপতিত্বে স্থায়ী ক্যাম্পাসে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় দ্বিতীয় একাডেমিক ভবনে লিফ্ট স্থাপন, জেনারেটর এবং বৈদ্যুতিক সাবস্টেশন স্থাপনসহ ক্যাম্পাস উন্নয়নের বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী, ট্রাস্টি বোর্ডের সদস্য সৈয়দ আব্দুল হাই, সৈয়দ আব্দুল হান্নান, মিসেস সাদিকা জান্নাত চৌধুরী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল অ্যান্ড এনভাইরনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোস্তাক আহমদ, লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. এস. এম. আলী আক্কাস, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের কো-অর্ডিনেটর এবং উপদেষ্টা অধ্যাপক ড. জহির বিন আলম, স্থাপত্য বিভাগের উপদেষ্টা স্থপতি চৌধুরী মোস্তাক আহমদ, বোর্ড অব ট্রাস্টিজের সচিব ইঞ্জিনিয়ার মো. লুৎফর রহমান, আর্কিটেকচার বিভাগের সহকারী অধ্যাপক স্থপতি রাজন দাশ, ইনচার্জ (অর্থ ও হিসাব) রজত কান্তি চক্রবর্তী, সহকারী প্রকৌশলী (সিভিল) চৌধুরী মোহাম্মদ শামস ওয়াহীদ এবং উপ-সহকারী প্রকৌশলী (ইলেক্ট্রিকেল) সুমিত রায় উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত