সিলেটটুডে ডেস্ক

২৪ মার্চ, ২০১৮ ১৭:৪৯

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

পর্দা ওঠেছে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যাডমিন্টন টুর্নামেন্টের।

শনিবার (২৪ মার্চ) সকাল সাড়ে ৮টায় করিম উল্লাহ ইনডোরে টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়। দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত এ টুর্নামেন্টে স্পন্সর হিসেবে আছে আরব আলী কনস্ট্রাকশন।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির পরিচালক (প্রশাসন) তারেক ইসলাম, ব্যবসায় প্রশাসন বিভাগের সিনিয়র প্রভাষক সুহেল আহমদ, বিশ্ববিদ্যালয়ের নির্বাহী কর্মকর্তা (ক্রীড়া) জহির হোসেন, বাংলাদেশ হাইপারফরম্যান্স ক্রিকেট দলের সদস্য সৈয়দ খালেদ আহমদ, এমইউ স্পোর্টস ক্লাবের সভাপতি আশফাক রহমান প্রমুখ।

উদ্বোধনী দিনে আটটি ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচগুলোতে জয় পায় সৈয়দ আল আমিন ও শিয়াবুর রহমান জুটি মুমিনুল হক ফাহিম ও কাজী মোশারফ জুটি, তৌসিফ খান সায়মন ও সাদ্দাম হোসাইন রনি জুটি, রশিদুল আজওয়াদুল আকিব ও ইনজামামুল হক সাঈদ জুটি, মুরাদ আহমদ শাওন ও কয়েস আহমদ জুটি, জাহিদুল ইসলাম আকাশ ও মোহাম্মদ মারজান জুটি, নাঈম আহমেদ ও সজীব আহসান ইমন জুটি, নাজমুল ইসলাম জায়গীরদার ও দেওয়ান ওয়াকামুর রেজা জুটি এবং কাজী মিজান আহমেদ ও রহিম আহমেদ জুটি।

ম্যাচগুলো পরিচালনা করেন আকরামুল ইসলাম চৌধুরী আরিক ও রাফিউল লেইস রাইয়েদ। ম্যাচ রেফারি ছিলেন তারেক ইসলাম। ২৯ মার্চ টুর্নামেন্ট সমাপ্ত হবে।

আপনার মন্তব্য

আলোচিত