সিলেটটুডে ডেস্ক

১২ নভেম্বর, ২০২৩ ০০:৩৫

অডিও ফাঁস নিয়ে অপুর দিকে সন্দেহের তীর বুবলীর

সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি ছড়িয়ে পড়ে একটি অডিও। যেখানে কথা বলতে শোনা যায় কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী ও চিত্রনায়িকা অপু বিশ্বাসকে।

দুজনের কথোপকথনের অডিও রেকর্ডে তাপস-বুবলীর সম্পর্ক নিয়েই আলোচনা করতে দেখা যায়। যদিও প্রায় ১৪ মিনিটের সেই ক্লিপে ফারজানা মুন্নীর কণ্ঠই পুরো সময়জুড়ে শোনা গেছে। অপু বিশ্বাস কী বলেছেন, সেসব বাদ দেওয়া হয়েছে।

বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন বুবলী। ভাইরাল সেই অডিও রেকর্ড নিয়ে শনিবার (১১ নভেম্বর) বিকেলে গণমাধ্যমের কাছে একটি লিখিত বার্তা পাঠিয়েছেন তিনি। যেখানে সরাসরি অপু বিশ্বাসের দিকেই আঙুল তুলেছেন।

বুবলী বলেন, আমাকে নিয়ে যদি কারো এত সমস্যা থাকে তাহলে অফিসিয়ালি প্রমাণসহ কথা বলুক। তখন আমিও সাংবাদিক সম্মেলন করে আমার কাজের সমস্ত প্রমাণসহ ডেট নিয়ে অফিসিয়ালি কথা বলব এবং আইনানুগ ব্যবস্থা নেব।

এত লুকোচুরি কেন করা হচ্ছে, জানতে চেয়ে এই নায়িকা আরও বলেন, একবার জানানো হচ্ছে আইডি হ্যাক করা হয়েছে, আরেকবার সেই আইডির স্ট্যাটাস ডিলিট করা হয়েছে, আবার কীসের কী লিক নামক অডিও ফাঁস বলা হচ্ছে। সেই অডিও আবার একজনের কথা দিয়ে এক তরফা এডিট করা, অপর পাশে কারা কি কথা বলছে কিংবা কারো দ্বারা ম্যানিউপুলেট করা কিনা তাও বোঝা যাচ্ছে না। কোনো কনভারসেশনে শুধু একজনের কথা যেখানে রাখা হয় সেখানে কি উদ্দেশ্য থাকে? আপনারাই বলুন।

বুবলী বলেন, আর এটা কোনো অডিও ফাঁস না, ইচ্ছাকৃতভাবে অডিও ছাড়া হয়েছে। অডিও ফাঁস মানে দুই পক্ষের কথোপকথন থাকে। তাহলে এটা কী? এমনকি অডিওতে মিম, পরী, মাহি কারো সাথে কথা হলো না, শুধু অপু বিশ্বাসের সাথেই কথা হলো। ব্যাপারগুলো এতো পরিকল্পিত যে আমার বুঝতে বাকি নেই কী নোংরামো হচ্ছে। আমার সন্তান শেহজাদকে সামনে আনার পর থেকে আমার সাথে যা যা হচ্ছে সব আর্কাইভে আপনাদের দেখার অনুরোধ থাকলো। আমি শুধু অফিশিয়াল স্টেটমেন্টের জন্য অপেক্ষা করছি তখন এই সমস্ত সব কিছুর উত্তর দিবো প্রমাণসহ। যারা এসব মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানোর চেষ্টা করে প্রত্যেকবার তাদের প্রত্যেককে আমি চিহ্নিত করছি।

এর আগে গেল ৪ নভেম্বর মুন্নী তার ফেসবুকে লিখেছিলেন, তাপস এবং বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে।

পরবর্তীতে গণমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে মুন্নী দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল। হ্যাকার পোস্টটি করেছিল।

অন্যদিকে বুবলিও গণমাধ্যমে দাবি করেন, ‘খেলা হবে’ নামক একটি ছবিতে অভিনয় করছেন তিনি। বিষয়টি একটি পক্ষ সহ্য করতে পারছে না। তাই এমন মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছে। বিষয়টি নিয়ে তার কথা বলতে রুচিতে বাঁধতে বলেও মন্তব্য করেন।

আপনার মন্তব্য

আলোচিত