বিনোদন ডেস্ক

২৬ জুন, ২০১৮ ০০:৪৭

ব্রাজিল নাকি আর্জেন্টিনা?

ফুটবল উন্মাদনায় ভাসছে বিশ্ববাসী। এ উন্মাদনায় বাদ পড়েনি বাংলাদেশও। এ দেশের মানুষও অধীর আগ্রহে এ খেলা উপভোগ করছে। যে যার পছন্দের ফুটবল দলকে নিয়ে চলছে তাদের উন্মাদনা। তবে বাংলাদেশের অধিকাংশ ফুটবলপ্রেমীর পছন্দের তালিকায় রয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল আর্জেন্টিনা ও ব্রাজিল। এ উন্মাদনায় দর্শক-শ্রোতাদের আনন্দের ভেলায় ভাসালেন কণ্ঠশিল্পী প্রতীক হাসান।

‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা?’ শিরোনামের গানে কণ্ঠ দিলেন তিনি। গানটির মিউজিক ভিডিও গেল শুক্রবার ইউটিউবে প্রকাশ করেছে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

অনুরূপ আইচের লেখায় ‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা? বলনারে বল না সোনা!’ গানটির সুর ও সংগীতায়োজনে ছিলেন জুয়েল মোর্শেদ। আর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। গানটিতে শিল্পী প্রতীক হাসান ছাড়াও মডেল হিসেবে অংশ নিয়েছেন আইরিন আফরোজসহ আরো অনেকে।

গানটি প্রসঙ্গে জুয়েল মোর্শেদ বলেন,  ‘পুরো চিন্তাটাই অনুরূপ দার। তিনি আমাকে বলেছিলেন ব্রাজিল-আর্জেন্টিনাকে নিয়ে যদি মজার একটা গান করা যায়, তাহলে কেমন হয়? এর পরই আমরা প্রস্তুতি নিই।’ অন্যদিকে প্রতীক হাসান বলেন, ‘গানটির কথাগুলো খুবই সুন্দর। প্রেমিকের উত্সুক মন জানতে ব্যাকুল তার প্রেমিকা কোন দলের সমর্থক। তার মন পেতে সে প্রয়োজনে মধুচন্দ্রিমায় রাশিয়া যাবে। তাদের প্রেম, খুনসুটি, ঝগড়াঝাটি পুরো বিষয়টাই ব্রাজিল ও আর্জেন্টিনার খেলার মাধ্যমে তুলে ধরা হয়েছে।’

ডিএমএসের পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের নিজস্ব ইউটিউব ছাড়াও গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

আপনার মন্তব্য

আলোচিত