বিনোদন ডেস্ক

১০ মে, ২০২০ ২৩:৫৭

সানিকে পেছনে ফেলে শীর্ষে প্রিয়াঙ্কা

এতোদিন সানি লিওনিকেই গুগলে বেশিবার খুঁজেছেন ভারতীয়রা। সেটা প্রায় বলিউডে সানির অভিষেকের পর থেকেই। বলা যায় গুগল সার্চে সানির একক রাজত্ব ছিলো গুগল সার্চে।  এবার সানির দুর্গে হানা দিলো বলিউড দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া।

চলতি বছর শুরু থেকে  বর্তমান পর্যন্ত ভারতীয় হিসেবে গুগল সার্চে শীর্ষ স্থানে আছেন প্রিয়াঙ্কা। অবাক করা বিষয় হচ্ছে প্রিয়াঙ্কার আশে পাশেও কোন ভারতীয় পুরুষ তারকা নেই।

নারী-পুরুষ নির্বিশেষে প্রিয়াঙ্কা চোপড়া নামটিই একজন ভারতীয় হিসেবে রেকর্ড পরিমাণ বার সার্চ করা হয়েছে। চার মাসে ৩৯ লাখোবার এর আগে কোনো ভারতীয়কে নাম ধরে খোঁজা হয়নি। বিষয়টি নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ডিএনএ।

বিজ্ঞাপন

প্রিয়াঙ্কার পরই  আছে সানি লিওনি। গুগলে তাকে ৩১ লাখোবার  সার্চ করা হয়েছে।  তৃতীয়স্থানে আছেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার নাম লিখে খোঁজা হয়েছে ১৯ লাখোবার।

এদের আশে পাশে না থাকলেও ভারতীয় পুরুষ তারকাদের মধ্যে বেশি সার্চ করা দুই ভারতীয় হলেন সালমান খান ও বিরাট কোহলি। গত চার মাসের হিসাবে পুরুষদের ভেতরে সালমান  ২১ লাখোবার।বিরাট কোহলিকে ২০ লাখোবার সার্চ করা হয়েছে।  এবং  হৃতিক রোশকে সার্চ করা হয়েছে ১৩ লাখোবার।

গুগল সার্চে সেরা ১০ নারী তারকার ভেতর আরও আছেন দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, দিশা পাটানী, সারা আলী খান, কারিনা কাপুর খান, শ্রদ্ধা কাপুর ও রাশমিকা মাদান। সেরা দশে পুরুষ তারকাদের ভেতর আরও আছেন রোহিত শর্মা, আল্লু অর্জুন, শাহরুখ খান, টাইগার শ্রফ, বিজয় দেবেরাকোন্ডা, এম এস ধোনি ও মহেশ বাবু। কারিনা কাপুরের চেয়ে এগিয়ে আছেন সাইফকন্যা সারা। অন্যদিকে শাহরুখকে পেছনে ফেলেছেন আল্লু অর্জুন।

আপনার মন্তব্য

আলোচিত