সিলেটটুডে ডেস্ক

২১ মার্চ, ২০২১ ১৪:৩০

করোনা আক্রান্ত পাকিস্তানের প্রধানমন্ত্রী, আরোগ্য কামনায় নরেন্দ্র মোদি

করোনাভাইরাসে আক্রান্ত পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের দ্রুত আরোগ্য কামনা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

শনিবার (২০ মার্চ) সন্ধ্যায় এক টুইটে মোদি বলেন, ‘কোভিড-১৯ থেকে (পাকিস্তানের) প্রধানমন্ত্রী ইমরান খান দ্রুত সেরে উঠুন। আপনার আরোগ্য কামনা করছি।’

শনিবার দুপুরের দিকে স্বাস্থ্য বিষয়ক পরিষেবার ক্ষেত্রে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ফয়জল সুলতান একটি টুইটবার্তায় বলেন, 'প্রধানমন্ত্রী ইমরান খানের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। বাড়িতে আইসোলেশনে আছেন তিনি।' পাকিস্তানের শাসক দল তেহরিক-ই-ইনসাফের তরফে ফয়জলের টুইটটি রিটুইট করা হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমে পাকিস্তানের প্রধানমন্ত্রীর উপদেষ্টা শাহবাজ গিল জানান, ইমরানের মৃদু উপসর্গ আছে। এক মন্ত্রী জানিয়েছেন, টিকাকরণের আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন ইমরান।

গত ১০ মার্চ থেকে পাকিস্তানে টিকাদান কার্যক্রম শুরু হয়। চিনা টিকা নিয়ে প্রথম সারির করোনা যোদ্ধারা উদ্বেগ প্রকাশ করায় প্রবীণদের টিকা দেওয়া হচ্ছে। তাৎপর্যপূর্ণভাবে ইমরানকে চিনা টিকা দেওয়া হয়েছে বলে জানিয়েছে সেদেশের সংবাদমাধ্যম। চিনের টিকার পাশাপাশি রাশিয়ার স্পুটনিক-৫ এবং অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের কোভিশিল্ডকেও জরুরি ভিত্তিতে ব্যবহারের অনুমোদন দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত