সিলেটটুডে ডেস্ক

০৫ এপ্রিল, ২০২৩ ১৫:০০

রুপার্ট মারডকের বিয়ে হচ্ছে না!

মার্কিন মিডিয়া টাইকুন ও ধনকুবের রুপার্ট মারডকের বিয়ে করা আর হচ্ছে না। ৯২ বছর বয়েসি মারডক এবং রেডিও উপস্থাপিকা অ্যান লেসলি স্মিথ বিয়ের সিদ্ধান্ত বাতিল করেছেন। তারা তাদের বাগদান ভেঙে দিয়েছেন।

গত মাসে রুপার্ট মারডক নিউইয়র্ক পোস্টকে বলেছিলেন, তিনি ও অ্যান লেসলি স্মিথ বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। তাদের বাগ্‌দানও হয়। আগামী গ্রীষ্মে বিয়ের পরিকল্পনা করেছিলেন মারডক। তবে মঙ্গলবার মারডকের এক ঘনিষ্ঠ সূত্রের বরাতে ভ্যানিটি ফেয়ারের প্রতিবেদনে বলা হয়, হঠাৎ করে ওই বিয়ের পরিকল্পনা বাতিল করা হয়েছে।

সূত্রের বরাতে ওই সাময়িকী জানায়, ৬৬ বছর বয়সী স্মিথের খ্রিষ্টীয় রক্ষণশীল চিন্তাধারা নিয়ে মারডক অস্বস্তিতে পড়েছেন।

গত মাসে বিয়ের ঘোষণা দেওয়ার সময় মারডক নিউইয়র্ক পোস্টকে বলেছিলেন, ‘প্রেমে পড়ার পর আমি ভয় পেয়ে গিয়েছিলাম। তবে আমি বুঝে গিয়েছিলাম, এটাই আমার শেষ প্রেম। এটা ভালো। আমি খুশি।’

অ্যানের সঙ্গে রুপার্টের প্রথম দেখা হয় গত বছর ক্যালিফোর্নিয়ার এক অনুষ্ঠানে। সেখানেই পরিচয়, পরে তা গড়ায় প্রণয়ে।

দ্য ওয়াল স্ট্রিট জার্নাল, ফক্স নিউজসহ বিভিন্ন সংবাদমাধ্যমের মালিক মারডক। ফোর্বসের হিসাব অনুযায়ী, মারডকের মালিকানাধীন এসব প্রতিষ্ঠানের মূল্য দুই হাজার কোটি ডলারের বেশি। লেসলি স্মিথকে বিয়ে করলে এটি হতো মারডকের পঞ্চম বিয়ে।

রুপার্ট মারডক প্রথম বিয়ে করেছিলেন ১৯৫৬ সালে, অস্ট্রেলিয়ান বিমান সেবিকা প্যাট্রিসিয়া বুকারকে। ১৯৬৭ সালে তাদের বিচ্ছেদ হয়। ওই বছরই স্কটিশ বংশোদ্ভূত সাংবাদিক আন্না মানকে বিয়ে করেন তিনি। ১৯৯৯ সাল পর্যন্ত তাদের সংসার টিকেছিল। এরপর চীনা বংশোদ্ভূত উদ্যোক্তা ওয়েন্ডি ডেংকে বিয়ে করেন রুপার্ট। ১৯৯৯ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত তারা সংসার করেন। এরপর ওয়েন্ডির সঙ্গেও বিচ্ছেদ হয় মারডকের।

২০১৬ সালে লন্ডনে রুপার্ট বিয়ে করেন সাবেক সুপার মডেল জেরি হলকে। গত বছর তাদের বিচ্ছেদ হয়। রুপার্ট মারডকের ছয় সন্তান।

আপনার মন্তব্য

আলোচিত